১৭ মে, ২০২৪ ২২:০৭

মা হারালেন মোনালি

অনলাইন ডেস্ক

মা হারালেন মোনালি

১৮ দিনের লড়াই শেষ। এমন কিছু যে ঘটতে যাচ্ছে আগেই সেই ইঙ্গিত দিয়েছিলেন ভারতীয় গায়িকা মোনালি ঠাকুর। আজ শুক্রবার মায়ের মৃত্যুর খবর জানালেন মোনালির বোন মেহুলি ঠাকুর।

তিনি লিখেছেন, ‘শেকল ছিঁড়ে গিয়েছে…অবশেষে কষ্টের অবসান।’’ 

দুপুর ২টা বেজে ১০ মিনিটে মারা যান গায়ক ও অভিনেতা শক্তি ঠাকুরের স্ত্রী মিনতি ঠাকুর। করোনার সময় বাবা শক্তিকে হারান মোনালি। প্রায় ২২ দিন হাসপাতালে ভর্তি ছিলেন গায়িকার মা। দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে মারা যান তিনি।

জানা যাচ্ছে, মোনালির মায় কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। ডায়ালেসিস চলছিল তার। বৃহস্পতিবার মায়ের সঙ্গে ছোটবেলার ছবি দিয়ে স্মৃতিচারণ করেন তিনি। পাশপাশি, মায়ের যে ‘লাইফ সাপোর্ট’ খুলে নিতে বাধ্য হয়েছেন তা-ও জানান। 

মোনালি লেখেন, ‘কঠিন পরিস্থিতিতে কীভাবে লড়াই করব মা... এই একাকিত্ব... এই যন্ত্রণা। বড্ড অসহায় লাগছে। কিন্তু এবার সময় এসে গিয়েছে এবং তাকে লাইফ সাপোর্ট থেকে বের করে নেওয়ার মতো কঠিন সিদ্ধান্ত নিতে হবে আমাকে... এবং তৈরি হতে হবে... আমার মাকে শান্তি দাও ঈশ্বর... এবং আমাকে সাহায্য করো... এখন মাকে ছাড়া আমার জীবনটাই বা কীভাবে কল্পনা করব... আর নিজেকে ঠিক রাখতে পারছি না।’’ 

এই পোস্টের চব্বিশ ঘণ্টা কাটার আগেই মাকে হারালেন মোনালি। ২০১৭ সালে সুইৎজারল্যান্ডের বাসিন্দা মাইক রিকটরকে বিয়ে করেন মোনালি। বিয়ের পর ওই দেশে ছিলেন যদিও। এ দেশে যাতায়াত রয়েছে তার শো, প্লে-ব্যাকের কারণে। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর