২০ মে, ২০২৪ ০৮:৫১

প্রথমবার ওয়েব সিরিজে এলিটার গান

অনলাইন ডেস্ক

প্রথমবার ওয়েব সিরিজে এলিটার গান

এলিটা করিম

প্রথমবারের মতো ওয়েব সিরিজের গানে কণ্ঠ দিয়েছেন সংগীত শিল্পী এলিটা করিম। ‘কালপুরুষ’ এ ‘মহাকাল’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়ে ওটিটিতে অভিষেক হচ্ছে তার।

বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত এলিটা করিম। তিনি বলেন, প্রথমবারের মতো ওটিটিতে গান গাইলাম, আগে তো নাটকে, টেলিভিশনে গান করেছি। কিন্তু ওটিটি প্লাটফর্ম নিয়ে বিশেষ আগ্রহ থাকার কারণ হল এসব প্লাটফর্মে যখন কোনো ক্রিয়েটিভ কাজ আসে তখন এটা কিন্তু শুধু নিজের দেশে না, আন্তজার্তিকভাবে ছড়িয়ে পড়ে।

'মহাকাল' শিরোনামের এ গানের সুর ও সংগীত আয়োজন করেছেন অভিষেক ভট্টাচার্য। গানের কথা লিখেছেন পদ্ম। গানটির সহকারী সংগীত প্রযোজক, মিক্স ও মাস্টারিং করেছেন এ.জেড ইশরাক।

গানটি প্রসঙ্গে এলিটা বলেন, এই গানটা একটু অন্য রকম ধরনের। অভিষেকের মিউজিকের ব্যাকগ্রাউন্ড অনেকটা হিন্দুস্তানী ক্লাসিকাল। গানটির সুরও সে ওই ধাঁচের বানিয়েছে। তাছাড়া 'কালপুরুষ' থ্রিলার ও সাইন্স ফিকশন মিস্ট্রি ঘরানার ওয়েব সিরিজ। গানটিও ওই ধরনের সাইন্স ফিকশন টাইপের। অভিষেকও মিউজিকটা খুব সুন্দরভাবে ধরতে পেরেছে।

ওয়েব সিরিজ ‘কালপুরুষ পরিচালনা করেছেন সালজার রহমান। গল্প ও চিত্রনাট্যও তারই লেখা। গল্প নিয়ে পরিচালক বলেছেন, একটি মৃত্যুকে ঘিরে গল্প ডালপালা মেলেছে। সিরিজের প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, এফ এস নাঈম, তানজিকা আমিন। ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে শিগগিরই মুক্তি পাবে সিরিজটি।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর