৩০ মে, ২০২৪ ০৯:২২

আসছে করণের নতুন সিনেমা

অনলাইন ডেস্ক

আসছে করণের নতুন সিনেমা

করণ জোহর

বলিউডি নির্মাতা করণ জোহরের ক্যারিয়ারের বয়স ২৫ বছর, কিন্তু কাজের সংখ্যা হাতে গুণে বলে দেওয়া যায়। এবার আট নম্বর সিনেমার পরিচালনায় নামছেন মুম্বাইয়ের এই নির্মাতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস লিখেছে, নতুন সিনেমা নিয়ে তেমন কোনো তথ্য সামনে আনেননি পরিচালক। এমনকি সিনেমার নামও জানাননি। ইস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে করণ লিখেছেন ‘গেট, সেট অ্যান্ড গো….’।

ছবিতে দেখা যাচ্ছে, একটি সাদা খাতা ধরে আছেন করণ। সেখানে লেখা আছে, “করণ জোহর পরিচালিত… ২৫ মে ২০২৫।” অর্থাৎ গত শনিবার এই বছরের জন্মদিনে জানা গেছে আগামী বছর জন্মদিনে পরিচালক করণ ফিরছেন নতুন সিনেমা নিয়ে।

করণের নতুন কাজের খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনুরাগীরা। তবে বেশিরভাগের দাবি, তারা ফের শাহরুখ-কাজলকে এই নির্মাতার হাত ধরে পর্দায় দেখতে চান।

গেল বছর ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমা দিয়ে সাত বছর পর নির্মাণে ফেরেন করণ। আলিয়া ভাট ও রাণবীর সিং অভিনীত সেই সিনেমা দর্শক প্রশংসা এবং বক্স অফিসে রোজগার- দুই ক্ষেত্রেই ছিল গড়পরতা। ওই সিনেমা মুক্তির পর করণ অবশ্য বলেছিলেন, এবার তিনি ছুটবেন।

১৯৯৮ সালে ২৬ বছর বয়সে ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমা দিয়ে পরিচালক হিসেবে বলিউডে যাত্রা শুরু করেন করণ। এর পর থেকে ধর্ম প্রোডাকশনসের ব্যানারে তিনি সিনেমা বানাচ্ছেন। বলা হয়, একার চেষ্টায় পারিবারিক ব্যবসাকে সফলভাবে দাঁড় করিয়ে রেখেছেন তিনি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর