৩১ মে, ২০২৪ ১১:২৭

শাহরুখ খান সপরিবারে ইতালি যাচ্ছেন কেন?

অনলাইন ডেস্ক

শাহরুখ খান সপরিবারে ইতালি যাচ্ছেন কেন?

গোটা বিশ্বে সাড়া ফেলে দিয়েছিল গুজরাটের জামনগরে অনুষ্ঠিত অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং। হাজির ছিলেন দেশ-বিদেশের সেলিব্রিটিরা। দ্বিতীয় দফায় সেই জাঁকজমকপূর্ণ প্রি-ওয়েডিং সেলিব্রেশনে চলছে ইতালিতে একটি বিলাসবহুল ক্রুজে। যেখানে বড় বড় শিল্পপতি থেকে শুরু করে, বলিউড অভিনেতারা ভিড় জমিয়েছেন। এদিকে সপরিবারে শাহরুখ খানকে আমন্ত্রণ জানানো হয়েছে আম্বানি পরিবার থেকে। 

যদিও আইপিএল ফাইনালের আগে অসুস্থ হয়ে পড়ায় ইতালিতে যাবেন কিনা সে নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। তবে বৃহস্পতিবার (৩০) বিকেলে কালিনা বিমানবন্দর থেকে সপরিবারে ইতালির উদ্দেশে রওনা দিয়েছেন শাহরুখ খান। এদিনও পাপারাজ্জিদের এড়িয়ে গেলেন তিনি। 

মাত্র আট দিন আগেই হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে শাহরুখ খান হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চব্বিশ ঘণ্টা বাদে হাসপাতাল থেকে ছাড়া পেলেও চিকিৎসকদের কড়া পরামর্শ ছিল, তিনি যেন আপাতত বিশ্রামে থাকেন। যদিও গত শনিবার কড়া নিরাপত্তায় চেন্নাইয়ে আইপিএল ফাইনাল ম্যাচে হাজির ছিলেন। 

উল্লেখ্য, বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হিন্দু বৈদিক রীতি অনুসারে সাত পাক ঘুরবেন দু'জনে। ১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত তিন দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর