১ জুন, ২০২৪ ২৩:২২

বাবার পদবি মুছে ফেলতে চান অ্যাঞ্জেলিনা জোলির মেয়ে

অনলাইন ডেস্ক

বাবার পদবি মুছে ফেলতে চান অ্যাঞ্জেলিনা জোলির মেয়ে

ব্রাড পিট-শিলোহ-অ্যাঞ্জেলিনা জোলি

বিচ্ছেদ নিয়ে দীর্ঘ সময় ধরে চলছে আইনি পক্রিয়ার মধ্যে রয়েছেন হলিউডের একসময়ের প্রভাবশালী জুটি অভিনেতা ব্রাড পিট ও অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। ধারণা করা হচ্ছে, এ বছরই তাদের বিচ্ছেদ হয়ে যেতে পারে। এর মাঝেই জানা গেল নিজের নামের শেষ অংশ থেকে বাবার নাম বাদ দিতে চান মেয়ে শিলোহ।

নামের শেষাংশ থেকে ‘পিট’ বাদ দিয়ে ‘জোলি’ বসিয়ে নিয়ে চান শিলোহ জোলি-পিট। তিনি নিজের নাম বদলানোর অনুরোধ করে আইনি পদক্ষেপ নিয়েছেন তিনি। গত ২৭ মে শিলো’র বয়স ১৮ পূর্ণ হয়েছে। এরপরেই নাম বদলানোর আবেদন করেছেন শিলোহ।

এর আগে ইনস্টাগ্রামে নিজের নাম থেকে ‘পিট’ বাদ দিয়েছেন পিট-জোলির এ সন্তান। তবে শিলোহ এর আগে এ দম্পতির আরেক মেয়ে ভিভিয়েন ও জাহারা তাদের নাম থেকে ‘পিট’ বাদ দিয়ে দিয়েছেন। এছাড়াও ম্যাডক্স, প্যাক্স এবং নক্সও ‘পিট’ নাম ব্যবহার করেন না। তবে আইনিভাবে নিজের নাম থেকে ‘পিট’ বাদ দেওয়ার পদক্ষেপ শিলোহ প্রথম নিলেন।

উল্লেখ্য, ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার ছয় সন্তানের নাম ম্যাডক্স, জাহারা, শিলোহ, প্যাক্স এবং যমজ নক্স ও ভিভিয়েন। তারা বর্তমানে জোলির অভিভাবকত্বে রয়েছে। ২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন জোলি-পিট। তবে দুই বছরের দাম্পত্য জীবন পার করে আলাদা হয়ে যান। বর্তমানে তাদের বিচ্ছেদ ও সম্পত্তির বণ্টনের লড়াই আদালতে চলমান।

সূত্র : স্কাই নিউজ ও পিপল।

বিডি-প্রতিদিন/শআ

সর্বশেষ খবর