২ জুন, ২০২৪ ০৯:২০

নতুন অ্যাডভেঞ্চার নিয়ে আসছে ‘মোয়ানা টু’

অনলাইন ডেস্ক

নতুন অ্যাডভেঞ্চার নিয়ে আসছে ‘মোয়ানা টু’

ফাইল ছবি

অপেক্ষার পালা শেষ। তুমুল জনপ্রিয় অ্যানিমেশন চলচ্চিত্র ‘মোয়ানা’র সিক্যুয়েল ‘মোয়ানা ২’-এর ট্রেলার প্রকাশ করেছেন নির্মাতারা। বুধবার (২৯ মে) প্রকাশ করা হয় ট্রেলারটি। আর টিজারেই আভাস পাওয়া যাচ্ছে, এবারও পর্দা কাঁপাবে মোয়ানা।

ডেভিড জি ডেরিক জুনিয়র পরিচালিত সিনেমাটিতে আগের মতোই মোয়ানা চরিত্রে কণ্ঠ দিয়েছেন আউলি ক্রাভালিও এবং মাউয়ি চরিত্রে কণ্ঠ দিয়েছেন ডোয়াইন জনসন। টিজারে সমুদ্রে আরেকটি অ্যাডভেঞ্চারের জন্য প্রস্তুত হতে দেখা গেছে মোয়ানাকে। এসময় মোয়ানাকে হাঙরের সামনেও পড়তে দেখানো হয়েছে এক দারুণ শটে। টিজারের শেষে মাউয়িকে মোয়ানার নৌকায় পৌঁছাতে দেখা যায়।

এটি প্রথমে টেলিভিশন সিরিজ হিসেবে নির্মাণ করা হলেও পরে আরও কিছু কাজ করে এটাকে থিয়েট্রিক্যাল সিকুয়েল হিসেবে মুক্তি দেয়া হচ্ছে। ছবিটি মুক্তি পাবে ২৯ নভেম্বর। এদিকে, অ্যানিমেটেড সিকুয়েল ছাড়াও ডিজনি লাইভ-অ্যাকশন ‘মোয়ানা’ও রিমেক করছে। সেটি নির্মাণ করবেন থমাস কেইল। এতে ডোয়াইন জনসন থাকবেন, যেটি মুক্তি পাবে ২০২৬ সালের ১০ জুলাই।

২০১৬ সালে মুক্তি পায় অ্যানিমেটেড চলচ্চিত্র ‘মোয়ানা’। সিনেমাটি পরিচালনা করেছিলেন রন ক্লেমেন্টস এবং জন মুস্কার। পলিনেশিয়ার এক গ্রাম প্রধানের তীব্র ইচ্ছাশক্তির অধিকারী মেয়ে মোয়ানাকে কেন্দ্র করে নির্মিত চলচ্চিত্রটি। এক পৌরাণিক দেবীর হৃদয় পুনরুদ্ধারের জন্য মহাসাগর তাকে নির্বাচন করে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর