৩ জুন, ২০২৪ ১৬:০৭

বিয়ের দাবিতে সালমানের বাড়িতে ভক্তের তোলপাড়

অনলাইন ডেস্ক

বিয়ের দাবিতে সালমানের বাড়িতে ভক্তের তোলপাড়

ফাইল ছবি

বলিউড ভাইজান সালমান খানকে হত্যার জন্য পাকিস্তান থেকে শক্তিশালী আগ্নেয়াস্ত্র এনেছিল লরেন্স বিষ্ণোর দল। সেই পরিকল্পনা সদ্য ফাঁস করেছে মুম্বাই পুলিশ। নতুন তথ্য ফাঁসের ২৪ ঘণ্টা না পেরোতেই সামনে এসেছে আরেক নতুন খবর। সালমানকে বিয়ে করতে এক অচেনা নারী তার পানাভেল খামারবাড়িতে হাজির হন।

সালমানকে বিয়ে করার জন্য বাড়ি ছেড়েছেন বলে দাবি করেন ওই নারী। ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, ২৪ বছর বয়সী ওই নারীর দাবি, তিনি সালমান খানের পাগল-ভক্ত। তার সঙ্গে দেখা করার জন্যই সেখানে হাজির হন। তখন অবশ্য সেখানে ছিলেন না ভাইজান। নারীটির এমন পাগলামি দেখে থানায় খবর দেওয়া হয়। এরপর পানভেলের তালুকা পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয় ওই নারীকে।

শোনা যাচ্ছে, মানসিক চিকিৎসার জন্য কালাম্বলির এমজিএম হাসপাতালে ভর্তি ছিলেন ওই নারী। তার মা-কেও ডেকে পাঠানো হয় দিল্লি থেকে। পরিবার চিন্তিত, কারণ মেয়েটি দিল্লি থেকে একা এসেছে মুম্বাইতে।

উল্লেখ্য, ১৯৯৮ সাল থেকে বিষ্ণোই গ্যাংয়ের টার্গেটে রয়েছেন সালমান খান। ওই বছরই একটি সিনেমার শুটিংয়ে গিয়ে রাজস্থানে একটি কৃষ্ণসার হরিণ মারেন এই অভিনেতা। আর এই কৃষ্ণসার হরিণকে দেবতা রূপে পুজা করে বিষ্ণোই গ্যাং। এরপর থেকেই সালমানকে হত্যার জন্য একের পর এক পরিকল্পনা করছে এই গ্যাং গ্রুপ।

বিডি-প্রতিদিন/শআ

সর্বশেষ খবর