৯ জুন, ২০২৪ ১৪:২৬

শচীন দেব বর্মণের ‘রঙ্গিলা’ গাইলেন মাশা

অনলাইন ডেস্ক

শচীন দেব বর্মণের ‘রঙ্গিলা’ গাইলেন মাশা

মাশা ইসলাম

বাংলা সংগীতের জনপ্রিয় পুরনো গান নতুন আয়োজনে উপস্থাপন করছে সংগীত পরিচালক পাভেল আরিনের ‘লিভিং রুম সেশান’। সংগীতের নতুন এই প্ল্যাটফর্ম এবার নিয়ে এল শচীন দেব বর্মণের ‘রঙ্গিলা’ গানটি।

লিভিং রুম সেশানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, টাইম জোন নিবেদিত লিভিং রুম সেশানের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে। গানে কণ্ঠ দিয়েছেন এই প্রজন্মের শিল্পী মাশা ইসলাম।

পাভেল আরিন বলেন, “লিভিং রুম সেশনের গানগুলো যখন বাছাই করা হচ্ছিল, তখন শচীন দেব বর্মণের বেশ কিছু গান আমাদের তালিকায় ছিল। তার মধ্যে ‘রঙ্গিলা’ গানটি বাছাই করার একটা বিশেষ ঘটনা রয়েছে। আর সেটা আমার শৈশবের স্মৃতির সঙ্গে সম্পর্কিত। ছোটবেলায় নানিবাড়ি যেতে খেয়া পার হতে হত। তখন খেয়া মাঝির মুখে প্রথম এই গানটি আমার শোনা। সেই থেকে গানটি কানে লেগে আছে। পরে জানতে পারি গানটি শচীন দেব বর্মণের।"

গানের নতুন সংগীতায়োজন নিয়ে পাভেল বলেন, “মাশা ইসলাম যত্ন করে গানটি ধারণ করেছেন। সংগীতায়োজনে চেষ্টা করেছি গানের বাণী এবং গায়কিকে প্রাধান্য দিতে। আশা করি গানপ্রেমী শ্রোতাদের নতুন সাউন্ডে রঙ্গিলা গানটি ভালো লাগবে।”

গানের অডিও প্রোডাকশান করেছে বাটার কমিউনিকেশন। ভিডিও নির্মাণ করেছেন মারুফ রায়হান। পরিবেশনায় থাকছে মাশরুম এন্টারটেইনমেন্ট।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর