১০ জুন, ২০২৪ ০৯:৫৭

ডামি শাহরুখকে যেভাবে সাহায্য করলেন সালমান খান

অনলাইন ডেস্ক

ডামি শাহরুখকে যেভাবে সাহায্য করলেন সালমান খান

রিজওয়ান ও সালমান খান

নাম তার রিজওয়ান খান। বলিউড তারকা শাহরুখ খানকে অবিকল নকল করে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয় তিনি। এমনকি হঠাৎ সামনে এসে দাঁড়ালে অনেকেই তাকে শাহরুখ খান বলেই ভুল করবেন। 

শাহরুখের সংলাপ, চলন, হাসি নকল করে একাধিকবার নেটপাড়ায় ভাইরালও হয়েছেন রিজওয়ান। শাহরুখকে নকল করলেও, দুঃসময়ে পাশে পেয়েছেন বলি তারকা সালমান খানকে।

সম্প্রতি এক পডকাস্টে নিজের নানা কথা ভাগ করে নেন রিজওয়ান। মানুষ তাকে শাহরুখ বলে ভুল করে ফেলেন। কিন্তু, একটা সময়ে অভাবের মধ্যে সময় কাটিয়েছেন তিনি। কোভিড মহামারীর সময় আর্থিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন রিজওয়ান। এমনকি খাবার কেনার সামর্থ্যও সেই সময়ে হারিয়েছিলেন তিনি।

বাধ্য হয়ে ঘরের বেশ কিছু জিনিসপত্র বিক্রি করে দিতে হয়েছিল রিজওয়ানকে। সেই অর্থ দিয়েই খাবার কিনতেন। সে সময়ে সালমান সাহায্যের হাত বাড়িয়েছিলেন তার দিকে। রিজওয়ান বলেন, “আমার স্ত্রী তখন অন্তঃসত্ত্বা। আর আমার হাতে কোনও কাজ নেই। তারকাদের মতো দেখতে যারা, তাদের নিয়ে আমাদের একটা সংগঠন রয়েছে। সেই সংগঠনের প্রত্যেককেই সালমান খান ২৫০০ রুপি করে পাঠিয়েছিলেন।”

শুধু ২৫০০ রুপিই নয়। সঙ্গে খাদ্যসামগ্রীও পাঠিয়েছিলেন ভাইজান, জানান রিজওয়ান। তার কথায়, ‘‘আমি সত্যি সালমানকে ধন্যবাদ জানাতে চাই। আর এখন ঈশ্বরের কৃপায় আমার একটা দুই কামরার বাড়ি আছে, যা যা বিক্রি করে দিতে হয়েছিল মহামারীর সময়, এখন তা সব আমার কাছে আছে। আমি আবার সেগুলো কিনতে পেরেছি।”

‘চাক দে ইন্ডিয়া’ ও ‘মহব্বতেঁ’ ছবিতে শাহরুখের বডি ডাবল হিসেবেও কাজ করেছিলেন রিজওয়ান। ‘সেলেব্রিটি লুক অ্যালাইক’ হয়ে কাজ করার আগে রাস্তায় খাবারের দোকান ছিল রিজওয়ানের। তারপর এক দিন হঠাৎই তার কাছে শাহরুখ খানের সঙ্গে কাজ করার প্রস্তাব আসে। বহু বিজ্ঞাপনে শাহরুখের সঙ্গে কাজ করেছেন তিনি।

বিডি প্রতিদিন/একেএ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর