২০ জুন, ২০২৪ ০৮:৩৪

দীপিকার মধুর প্রতিশোধ

অনলাইন ডেস্ক

দীপিকার মধুর প্রতিশোধ

মধুর প্রতিশোধই হয়তো নিলেন দীপিকা পাড়ুকোন। লোকসভা নির্বাচনের সময় স্ফীত উদর নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। সহ্য করতে না পেরে স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে চুপ ছিলেন দীপিকা। 

অবশেষে বুধবার সন্ধ্যায় জবাব দিলেন তিনি। নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনলেন। নিমেষে ভাইরাল সেই ছবি। ছবি দেখে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়েছেন তারা। মন্তব্যের ঘরে তাদের দাবি, নিন্দুকদের মুখে নাকি এ ভাবেই ঝামা ঘষেছেন তিনি।

২০ মে-র ঘটনা। দীপিকা ওই দিন রণবীরের সঙ্গে মুম্বাই লোকসভা নির্বাচনের পঞ্চম পর্বে ভোট দিতে গিয়েছিলেন। সেই সময় ছবিতে তার বেবি বাম্প দেখে এক দল নেটিজেন দীপিকার উদ্দেশে বিরূপ মন্তব্য করেছিলেন। কটাক্ষের বন্যায় ভেসেছিলেন সাবেক ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের বড় কন্যা। সেই সময় স্বামী রণবীর তার সমর্থনে এগিয়ে এসেছিলেন। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে দীপিকার একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, “বুড়ি নজর ওয়ালে তেরা মু কালা।” পাশে মজার ইমোজি। সে দিন একটা কথাও বলেননি অভিনেত্রী। নায়িকার নীরবতা সে দিন ভুল ব্যাখ্যা দিয়েছিল। বুধবার বোঝা গেল, সঠিক সময়ের অপেক্ষায় ছিলেন দীপিকা। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘অনেক হয়েছে। এবার আমি সত্যিই ক্ষুধার্ত!’

 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর