শিরোনাম
২৯ জুন, ২০২৪ ১১:১৫

অর্জুনের প্রেমে ইতি! আরবাজের সঙ্গে অটুট সম্পর্ক, নিজের জীবন নিয়ে মুখ খুললেন মালাইকা

অনলাইন ডেস্ক

অর্জুনের প্রেমে ইতি! আরবাজের সঙ্গে অটুট সম্পর্ক, নিজের জীবন নিয়ে মুখ খুললেন মালাইকা

(বাঁ থেকে) অর্জুন, মালাইকা ও আরবাজ

দীর্ঘ পাঁচ বছরের প্রেমে ইতি টেনেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। এমনকি বন্ধুত্বের সম্পর্কও হয়তো আর বজায় নেই। অর্জুনের জন্মদিনে মালাইকার অনুপস্থিতি সেই জল্পনায় ঘৃতাহুতি দিয়েছে। কিন্তু প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন মালাইকা।

বিচ্ছেদ হলেও, ছেলে আরহান খানকে একসঙ্গে বড় করেছেন মালাইকা ও আরবাজ। ছেলের জন্যই বিশেষ করে প্রাক্তন স্বামীর সঙ্গে সম্পর্ক রেখেছেন। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে কথা বললেন অভিনেত্রী। বিচ্ছেদের পরে বুঝতে পারছিলেন না, কীভাবে ছেলেকে বড় করবেন। ক্রমশ আরবাজের সঙ্গে সেই বোঝাপড়া তৈরি হয়।

ছেলেকে বড় করে তোলার বিষয়ে মালাইকা বলেন, “যা-ই হয়ে যাক, সৌভাগ্যবশত আমরা ক্রমশ সামঞ্জস্য খুঁজে পেয়েছি। প্রথম দিকে বেশ জটিল ছিল বিষয়টা। কিন্তু জীবন তো এমনই। আমরা বুঝতে পারি, দু’জন প্রাপ্তবয়স্কের মধ্যে যত সমস্যাই থাক, তার প্রভাব যেন সন্তানের উপর না পড়ে। তাই দু’জন মিলে সন্তানকে কীভাবে বড় করব, তার অনুকূল একটা রাস্তা আমরা খুঁজে বের করি।”

আরহান নাকি নিজের সমস্ত কাজ নিজেই করতে শিখে গিয়েছে। মালাইকা ছেলে সম্পর্কে বলেন, “আমি চাইতাম, আরহান যেন মানুষকে সম্মান করতে শেখে, আর নিজের কাজ নিজে করতে শিখুক, যাতে ওর কোনও অসুবিধা না হয়। আমরা সব সময়ে ওকে শিখিয়েছি, ওকে নিজের জায়গা নিজেই তৈরি করে নিতে হবে। যদিও আমরা সব সময়ই ওর পাশে থাকব।”

মালাইকা আরও বলেন, “অনেক সময় শিশুরা ভেবে নেয়, বাবা-মায়ের ক্ষমতা আছে যখন, তারাই সব করে দেবেন। কিন্তু আমরা বুঝিয়েছি, ওর সব দিক দিয়ে স্বাধীন হওয়া জরুরি।”

মালাইকা ও আরবাজের একমাত্র ছেলে আরহান। ২০১৬ সালে বিচ্ছেদ হয়েছিল এই তারকা দম্পতির। সম্প্রতি আরবাজ বিয়ে করেছেন মেকআপশিল্পী সুরা খানকে।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর