শিরোনাম
১ জুলাই, ২০২৪ ০৯:১৫

বোনের বিয়েতে কেন অনুপস্থিত, অবশেষে মুখ খুললেন সোনাক্ষীর ভাই!

অনলাইন ডেস্ক

বোনের বিয়েতে কেন অনুপস্থিত, অবশেষে মুখ খুললেন সোনাক্ষীর ভাই!

সোনাক্ষী-জাহির (বামে) ও লাভ সিনহা

অভিনেতা জাহির ইকবালকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বিয়েতে ধর্মীয় আচার ছিল না। কিন্তু, রিসেপশেন দেখা মেলেনি অভিনেত্রীর দুই ভাই লাভ ও কুশ সিনহার। বিয়ের আগে গুঞ্জন ছড়ায়, এই সম্পর্কে নাকি মোটেও সম্মতি ছিল না শত্রুঘ্ন সিনহা-সহ গোটা পরিবারের। নেটাগরিকদের জল্পনা ছিল, এই জন্যই নাকি বিয়েতে দেখা যায়নি লাভ ও কুশকে।

নানা রকম জল্পনার মাঝে অবশেষে মুখ খুললেন লাভ সিনহা। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করে সোনাক্ষী ও জাহিরের বিয়ে নিয়ে কথা বলেন তিনি। দাবি করেন, এত সমালোচনা সত্ত্বেও পরিবারের প্রতি তার ভালবাসা কোনওভাবেই কমবে না। পরিবারই তার কাছে প্রাথমিক বিষয়।

লাভ তার পোস্টে লিখেছেন, কেন তিনি বিয়েতে উপস্থিত থাকেননি। তার কথায়, “কেন আমি বিয়েতে উপস্থিত থাকিনি, এটাই হল প্রশ্ন! আমার বিরুদ্ধে কিছু মিথ্যা কথা প্রচার করে কোনও লাভ নেই। আমার কাছে সব সময় আমার পরিবারই অগ্রাধিকার পাবে।”

২৩ জুন বিয়ে করেন সোনাক্ষী ও জাহির। তারপরেই লাভ ও কুশকে জিজ্ঞাসা করা হয়েছিল, তারা কেন উপস্থিত থাকেননি। সেই সময় লাভ বলেছিলেন, “দু’একটা দিন সময় দিন। আমার যদি মনে হয়, তাহলে আমি নিশ্চয়ই এই প্রশ্নের উত্তর দিব।”

শোনা যাচ্ছিল, ভিন্ন ধর্মে বিয়ে করার জন্যই সম্মতি ছিল না শত্রুঘ্নের। যদিও শত্রুঘ্ন সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, অনেকেরই বিয়ের আগে নানা রকমের সমস্যা হয় পরিবারে। কিন্তু এই বিয়েতে তাদের সম্পূর্ণ সম্মতি রয়েছে।

বিয়েতে ছিল না কোনও ধর্মীয় আচার। আইনি মতে বিয়ে সারেন তারকা যুগল। আড়ম্বরহীন বিয়েতে সোনাক্ষীর সাজও ছিল ছিমছাম। নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন আত্মীয় পরিজন ও বি-টাউনের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর