শিরোনাম
১ জুলাই, ২০২৪ ০৯:২৫

হরর থ্রিলার গল্পের স্বল্পদৈর্ঘ্য ‘একটি খোলা জানালা’

অনলাইন ডেস্ক

হরর থ্রিলার গল্পের স্বল্পদৈর্ঘ্য ‘একটি খোলা জানালা’

তাসনিয়া ফারিণ (বাঁয়ে) ও সালহা খানম নাদিয়া ছবি- সংগৃহীত।

তীক্ষ্ণ চাহনি, হাতে স্টেথোস্কোপ, মাথায় নার্সিং ক্যাপ, হাসিমুখের অভিব্যক্তিতে যেন লুকিয়ে আছে এক রহস্য। এমনি এক লুকে দেখা গেছে অভিনেত্রী তাসনিয়া ফারিণকে। ওটিটি প্লাটফর্ম বিঞ্জের ফেইসবুক পেজ থেকে প্রকাশিত হয়েছে অভিনেত্রীর এমন পোস্টার। 

জানা গেছে, শর্ট ফিল্ম 'একটি খোলা জানালা'র ফার্স্ট লুক পোস্টার এটি। যেটি বিঞ্জে মুক্তির অপেক্ষায়। শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন নির্মাতা ভিকি জাহেদ।

নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘একটি খোলা জানালা’ ৫০ মিনিট দৈর্ঘ্যের একটি শর্টফিল্ম। এটি থ্রিলার এবং হরর মিশ্রণে নির্মিত একটি সিনেমা। গল্পটা দেশের বাইরের একটা গল্প৷ সেই গল্পকে বাংলাদেশের প্রেক্ষাপটে এনে চিত্রানাট্য তৈরি করা। নারীকেন্দ্রিক চরিত্রের গল্প। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ ও সালহা খানম নাদিয়া।

ফারিণ ও নাদিয়া দুইজনকেই নার্সের চরিত্রে দেখা যাবে জানিয়ে নির্মাতা বলেন, এটা দুজন নার্সের গল্প। নারীকেন্দ্রিক গল্পে সবসময় যে রকম চ্যালেঞ্জিং চরিত্র তুলে ধরি এটাও তেমন। দুজনের জন্য ও চরিত্রটা ধারণ করা খুব কঠিন ছিল। এর আগে তারা এই ধরনের চরিত্র করেনি। ফারিণের সঙ্গে এটা আমার প্রথম ওটিটি কাজ।

জুলাইয়ের প্রথম সপ্তাহে শর্ট ফিল্মটি মুক্তি পাবে জানিয়ে নির্মাতা বলেন, এই ঈদে মুক্তিপ্রাপ্ত আমার দুটি কাজ 'তিথিডোর' এবং 'হাজত' যেভাবে দর্শক পছন্দ করছে তেমনভাবে এই কনটেন্ট নিয়েও আমি আশাবাদী।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর