৪ জুলাই, ২০২৪ ২০:৩৬

অশ্বত্থামা লুকে চমক অমিতাভের, জানেন মেকআপ করতে কত ঘণ্টা লেগেছিল?

অনলাইন ডেস্ক

অশ্বত্থামা লুকে চমক অমিতাভের, জানেন মেকআপ করতে কত ঘণ্টা লেগেছিল?

বক্স অফিসে ঝড় তুলছে নাগ আশ্বিনের ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমা। ইতোমধ্য়েই বক্স অফিসে ৬০০ কোটি পার করেছে এই সিনেমাটি। ছবিটি মুক্তির পর থেকে আলোচনায় রয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন।

৮১ বছর বয়সেও অমিতাভ পর্দায় অশ্বত্থামা লুকে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন। অথচ এই মেকআপ নিতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাকে। অমিতাভ প্রায় ১০ ঘণ্টা একটানা বসে থেকে এই মেকআপ সেরেছেন বলে জানা গেছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অমিতাভের অশ্বত্থামা লুকের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন মেকআপ আর্টিস্ট প্রীতিশীল সিং। 

এ সময় ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কল্কির পুরো টিমকে শুভেচ্ছা। বক্স অফিসে যেভাবে ঝড় তুলেছে এই ছবি। তা দেখে বোঝা যাচ্ছে, কল্কি গোটা বিশ্বে রেকর্ড করবে।’ 

তিনি আরও লিখেছেন, ‘আশা করি অমিতাভ স্যারের এই লুক সকলের পছন্দ হয়েছে। এখানে সেই লুক তৈরির কয়েক ঝলকই রইল আপনাদের জন্য। বড় পর্দায় পারফেক্ট অশ্বত্থমা হয়ে উঠতে প্রতিদিন সেটে তিন থেকে চার ঘণ্টা মেকআপ করতে হত অমিতাভকে।’

ছবিতে অভিনেতাকে ধৈর্য সহকারে মেকআপ নিচ্ছেন। মরুভূমির টোন সহ পোশাক পরিধান করতে দেখা যায়। প্রস্থেটিক্স ব্যবহার করে বচ্চনের চেহারা আরও উন্নত হয়েছিল। তার লম্বা সাদা চুল এবং লম্বা দাড়ি এবং কপালে তিলক বেশ নজরে এসেছে। 

অমিতাভ বচ্চন, প্রভাস, দীপিকা পাড়ুকোন অভিনীত ‘কল্কি ২৮৯৮ এডি’তে আলাদা করে নজর কেড়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। 

গত ২৭ জুন সিনেমাটি রিলিজের প্রথম দিন বিভিন্ন ভাষায় টু ‘ডি’ এবং থ্রি ‘ডি’ ভার্সনে আয়ের নিরিখে ২০০ কোটির দুয়ারে দাঁড়িয়েছিল এই সিনেমা। মাত্র চার দিনেই ‘কল্কি’ ছুঁয়ে ফেলে ৫‘শ কোটির মাইলস্টোন। শেষ হিসেবে পাওয়া পর্যন্ত সিনেমার আয় প্রায় ৬‘শ কোটি। এবার হাজার কোটির মাইলস্টোন ছোঁয়ার অপেক্ষা

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর