৬ জুলাই, ২০২৪ ০৩:৫৩

নচিকেতার সঙ্গে মঞ্চে মাতাবেন অর্ণব-সানি-মুসা

অনলাইন ডেস্ক

নচিকেতার সঙ্গে মঞ্চে মাতাবেন অর্ণব-সানি-মুসা

চলতি মাসে ঢাকায় পরপর দুইটি কনসার্টে সংগীত পরিবেশনে পাওয়া পশ্চিমবঙ্গের শিল্পী নচিকেতা চক্রবর্তীকে। ‘ঢাকা মেল্যাঙ্কলি’ ও ‘নচিকেতা লাইভ ইন ঢাকা ভলিউম টু’ শিরোনামের দুটি কনসার্ট অনুষ্ঠিত হবে আগামী ১২ ও ২৬ জুলাই।

‘ঢাকা মেল্যাঙ্কলি’র কনসার্টটি হবে হাতিরঝিল এম্ফিথিয়েটারে। কনসার্টের আয়োজন করেছে ব্লুব্রিক কমিউনিকেশনস। এদিন শুধু নচিকেতা নয়, তার সঙ্গে একই মঞ্চে গাইবেন বাংলাদেশের শিল্পী শায়ান চৌধুরী অর্ণব, আরমিন মুসা ও আহমেদ হাসান সানি।

ব্লুব্রিক কমিউনিকেশনসের ইভেন্ট ডিরেক্টর সামিন ইয়াসার প্রিয়ম গ্লিটজকে বলেন, “কনসার্টের একদিন আগেই নচিকেতা ঢাকায় আসবেন। এসে একটি প্র্যাকটিস সেশন করবেন। ওইদিন সানির গান দিয়ে কনসার্ট শুরু হবে, আর শেষ হবে নচিকেতাদার গান দিয়ে।" কনসার্ট শুরু হবে বিকেল ৪ টায়। আয়োজকরা রাত ১১টার আগেই কনসার্ট শেষ করার পরিকল্পনা নিয়েছেন।

প্রিয়ম জানিয়েছেন, কনসার্টের টিকেট অনলাইনে বিক্রি শুরু হয়েছে, দাম ধরা হয়েছে দুই হাজার টাকা। টিকিফাই ওয়েবসাইটে টিকেট পাওয়া যাচ্ছে।

এদিন 'নীলাঞ্জনা', 'যখন সময় থমকে দাঁড়ায়', 'অনির্বাণ', 'বৃদ্ধাশ্রম'র মত জনপ্রিয় গান শোনা যাবে নচিকেতার কণ্ঠে। অর্ণব শোনাবেন তার জনপ্রিয় ‘হোক কলরব’, ‘তোমার জন্য নীলচে তারা’, ‘কষ্টগুলো’, 'হারিয়ে গিয়েছি', 'তোমার জন্য', 'ভালোবাসা তারপর' ,‘সে যে বসে আছে একা একা’সহ আরো কিছু গান।

সানি গাইবেন 'আমরা হয়তো', 'শহরের দুইটা গান', 'আমারে উড়াইয়া দিও', 'গল্প না', 'কে আর বাজাতে পারে' এবং আরমিন মুসার কণ্ঠে শোনা যাবে 'জাগো পিয়া', 'ভ্রমর কৈয়ো গিয়া'সহ তার আরো কিছু গান।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

সর্বশেষ খবর