৬ জুলাই, ২০২৪ ১৫:৪০

৭ দিনে ৭০০ কোটি আয় ‘কাল্কি’র

অনলাইন ডেস্ক

৭ দিনে ৭০০ কোটি আয় ‘কাল্কি’র

প্রেক্ষাগৃহে ঝড় তুলেছে অমিতাভ বচ্চন, প্রভাস ও দীপিকা পাডুকোন অভিনীত ছবি ‘কাল্কি ২৮৯৮ এডি’। মুক্তির মাত্র সাত দিনেই ৭০০ কোটি পার করে ফেলেছে। চলচ্চিত্র সংশ্লিষ্টদের অনুমান, ছবিটি আগামী দিনে আরও অনেক চমক দেখাবে। 

শুধু ভারতে নয়, বিদেশের মাটিতে দাপট দেখিয়ে চলেছে প্রভাস-দীপিকা অভিনীত এই ছবি। বৈশ্বিক বক্স অফিসের নিরিখে ৭০০ কোটি আয়ের মধ্য দিয়ে ‘কাল্কি’ এ বছরের সবচেয়ে বেশি আয়কারী ছবি হিসেবে শীর্ষে উঠে এসেছে।

এর ঠিক পরে আছে ‘হনুমান’ ছবি আর তারপর আছে হৃতিক-দীপিকার ‘ফাইটার’ ছবিটি। অবশ্য হিন্দিবলয়ে বক্স অফিসে দৌড়ে এখনো একটু পিছিয়ে আছে ‘কাল্কি’। এই ছবির হিন্দি সংস্করণ এখন পর্যন্ত ১৬২ দশমিক ৮ কোটি আয় করেছে।

এ বছরের সবচেয়ে বেশি আয়কারী হিন্দি ছবির তালিকায় এখন ‘কাল্কি’র স্থান চতুর্থ। এই ছবির আগে ‘ফাইটার’, ‘শয়তান’, আর ‘ক্রু’ ছবির নাম আছে। এদিকে, হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, মালয়ালাম ও কন্নড় ভাষায়ও মুক্তি পেয়েছে ‘কাল্কি’। 

নাগ অশ্বিন পরিচালিত এই সিনেমায় অমিতাভ, প্রভাস ও দীপিকা ছাড়াও অভিনয় করেছেন কমল হাসান, ম্রুণাল ঠাকুর, বিজয় দেবারাকোন্ডা, দুলকার সালমান, এস এস রাজামৌলি ও রাম গোপাল ভার্মা।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর