৬ জুলাই, ২০২৪ ১৬:৪৯

১১ বছর ধরে মেয়ের সাথে দেখা হয় না টম ক্রুজের

অনলাইন ডেস্ক

১১ বছর ধরে মেয়ের সাথে দেখা হয় না টম ক্রুজের

বাবা হলিউড অভিনেতা টম ক্রুজের সঙ্গে ১১ বছর ধরে দেখা হয় না কন্যা সুরির। এমনকি সম্প্রতি নিজের নাম থেকে বাবার পদবিও মুছে ফেলেছের সুরি। বাবা-মেয়ের মধ্যে এই দূরত্ব নিয়ে নানা জল্পনা শোনা যায়। এ বিষয়ে টম ক্রুজের কাছের এক সূত্র জানিয়েছে অবাক করা খবর।

টম ক্রুজ যখন সর্বশেষ সুরিকে দেখেছিলেন, তখন তার বয়স ছিল ৭ বছর। সুরির বয়স এখন ১৮। এতগুলো বছর টম ক্রুজের সঙ্গে দেখা হয়নি সুরির। এখন শোনা যাচ্ছে অভিনেতা নিজেই নাকি দেখা করতে চাননি সুরির সাথে।

অভিনেতার কাছের সূত্র এই প্রসঙ্গে বলেন, ‘সুরির সাথে এতগুলো বছর ক্রুজের দেখা হয়নি তার কারণ খুব সাধারণ, অভিনেতাই দেখা করতে চাননি।’ তবে অন্য সন্তানদের সঙ্গে টম ক্রুজের সম্পর্ক ভালো। কেন তিনি সুরির সাথে সম্পর্ক ঠিক করতে আগ্রহী নন, এই বিষয়টি ভাবাচ্ছে ভক্তদের।

৬২ বছর বয়সী অভিনেতা ও তার প্রাক্তন স্ত্রী নিকোল কিডম্যানের দত্তক নেয়া দুই সন্তান ইজাবেলা ক্রুজ (৩১) এবং কনর ক্রুজ (২৯)। এই দুই সন্তানদের সঙ্গে টম ক্রুজের সম্পর্ক ভালো।

সুরির মা কেটি হোমসের সাথে টম ক্রুজের বিচ্ছেদ হয় ২০১২ সালে। এরপর সুরিকে দেখার আইনি অধিকার পেলেও টম ক্রুজ দেখা করেননি। এটা তার নিজের সিদ্ধান্তের কারণেই হয়েছে বলে জানান সূত্র।

চলতি বছরের জুনে, সুরি তার নাম থেকে বাবার পদবী ‘ক্রুজ’ মুছে ফেলেছেন। এতে বোঝা যাচ্ছে যে বাবার পরিচয়ে আগ্রহ নেই সুরিরও। তিনি মায়ের নামের মধ্যাংশ ‘নোয়েল’ যোগ করেছেন। তবে আইনিভাবে নাম বদলেছেন কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। সূত্র : হিন্দুস্তান টাইমস।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর