৮ জুলাই, ২০২৪ ০৮:৩৩

সোনাক্ষীর পাশে দাঁড়ালেন মুকেশ খান্না

অনলাইন ডেস্ক

সোনাক্ষীর পাশে দাঁড়ালেন মুকেশ খান্না

সোনাক্ষী-জাহির (বামে) ও মুকেশ খান্না

ভিনধর্মে বিয়ে করে ট্রোলের শিকার হচ্ছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। এমনকি শোনা যাচ্ছে, এই বিয়েতে সম্মতি ছিল না শত্রুঘ্ন সিনহা ও তার পরিবারের। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন বর্ষীয়ান অভিনেতা মুকেশ খান্না।

মূলত ভিনধর্মে বিয়ে প্রসঙ্গে সোনাক্ষীর পাশে দাঁড়ালেন মুকেশ। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “সোনাক্ষী ও জাহিরের বিয়েটাকে হিন্দু-মুসলিম বিভাজনের দৃষ্টিকোণ থেকে দেখবেন না। সোনাক্ষী হঠাৎ কোনও সিদ্ধান্ত নেননি। বিয়ের আগে তারা ৬-৭ বছর সম্পর্কে ছিলেন। মানুষ এটাকে লাভ জিহাদ বলছেন। যখন জোর করে কোনও মেয়েকে বিয়ে করা হয়, সেটাকে লাভ জিহাদ বলে।”

ভিনধর্মে বিয়ে প্রসঙ্গে অভিনেতা আরও বলেন, “হিন্দু-মুসলিমের মধ্যে কি বিয়ে হয় না? আমাদের সময়ও অনেকে ভিনধর্মে বিয়ে করেছেন এবং তারা সুখেই আছেন। এটা একটা পারিবারিক বিষয়।”

যদিও সোনাক্ষীর বিয়েতে তার ভাই লাভ সিনহার অনুপস্থিতি চোখ এড়ায়নি নেটাগরিকদের। তাদের প্রশ্ন, বিয়েতে সম্মতি নেই বলেই কি তিনি অনুপস্থিত ছিলেন? এক সাক্ষাৎকারে এ বিষয়ে শত্রুঘ্ন সিনহা বলেছেন, “এসব নিয়ে চিন্তার কিছু নেই। বিয়ে নিয়ে আর পাঁচটা পরিবারে যা হয়, আমাদেরও তা-ই হয়েছে।”

উল্লেখ্য, ২৩ জুন জাহিরকে বিয়ে করেন সোনাক্ষী। বিয়ের রিসেপশনে উপস্থিত ছিলেন রেখা, সালমান খান, রিচা চাড্ডা, আলি ফজল, অদিতি রাও হায়দারি, সিদ্ধার্থ প্রমুখ।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর