১১ জুলাই, ২০২৪ ১৬:২৫

বরযাত্রীদের আনা-নেওয়ায় জেট বিমানের বিশেষ ব্যবস্থা মুকেশ আম্বানির

অনলাইন ডেস্ক

বরযাত্রীদের আনা-নেওয়ায় জেট বিমানের বিশেষ ব্যবস্থা মুকেশ আম্বানির

ভারতের মুম্বাইয়ে এখন সাজসাজ রব। আম্বানিদের বাড়িতে বিয়ে বলে কথা। আগামীকাল শুক্রবার (১২ জুলাই) সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। 

রাত পোহালেই বসবে সেই রূপকথার বিয়ের আসর। ইতোমধ্যেই সেজে উঠেছে আম্বানিদের ২৭ তলা বাড়ি অ্যান্টিলিয়া। আলো ও ফুল দিয়ে সাজিয়ে তোলা হয়েছে গোটা বাড়ি। সাজাতে মূলত গাঁদা ফুল এবং উজ্জ্বল হলুদ আলোও ব্যবহার করা হয়েছে।

আর এই বিয়ে ঘিরে বেশকিছুদিন ধরেই অবশ্য চলছে প্রাক-বিবাহ নানান অনুষ্ঠান। সেই অনুষ্ঠান ঘিরে মুম্বাইয়ে ইতিমধ্যেই অতিথি সমাগম শুরু হয়ে গিয়েছে। জানা যাচ্ছে, শুক্রবার মুম্বাইয়ে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে বিদেশ থেকে আসা বরযাত্রীদের (বিশিষ্ট অতিথি) আনতে ৩টি ফ্যালকন-২০০০ জেট বিমান ভাড়া করেছে আম্বানি পরিবার। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অতিথিদের বিয়ের আসরে উড়িয়ে নিয়ে আসবে এই বিশেষ ধরনের চাটার্ড বিমান। আর এর ভাড়া প্রতি ঘণ্টায় ৭ লাখ ২০ হাজার রুপি।

এয়ার চার্টার কোম্পানি ক্লাব ওয়ান এয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা রাজন মেহরা জানিয়েছেন, বিয়ের আসরে বিশিষ্ট অতিথিদের নিয়ে যাওয়ার জন্য আম্বানি পরিবার তার কোম্পানি থেকে তিনটি ফ্যালকন-২০০০ বিমান ভাড়া করেছেন। 

ব্রিটিশ সংবাদসংস্থা রয়টার্সকে তিনি বলেন, ‌অতিথিরা বিভিন্ন জায়গা থেকে আসছেন এবং প্রতিটি বিমান সারা দেশে একাধিক ট্রিপ করবে। তবে শুধু এই তিনটি জেটই নয়, আরও ১০০টি বিমান আগামী তিনদিন ধরে অতিথিদের সেবায় নিয়োজিত থাকবে।

মুম্বাইয়ের সেন্ট্রাল বিজনেস ডিস্ট্রিক্টের বান্দ্রা কুরলা সেন্টারের (বিকেসি) রয়েছে জিও ওয়ার্ল্ড সেন্টার। সেখানেই আয়োজিত হয়েছে রাজকীয় এইবিয়ের। 

সূত্র : হিন্দুস্তান টাইমস

বিডি-প্রতিদিন/বাজিত

সর্বশেষ খবর