১২ জুলাই, ২০২৪ ১৩:৩২

কঙ্গনার সঙ্গে দেখা করতে হলে আনতে হবে আইডি কার্ড, বিতর্কের ঝড়

অনলাইন ডেস্ক

কঙ্গনার সঙ্গে দেখা করতে হলে আনতে হবে আইডি কার্ড, বিতর্কের ঝড়

কঙ্গনা রানাওয়াত

এই বছর প্রথমবার লোকসভা নির্বাচনে জয়লাভ করে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্র থেকে বিজেপির সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছেন। রাজনীতিতে প্রবেশের আগে থেকেই তিনি নানা বিষয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন। এবার তার নেওয়া নতুন একটি সিদ্ধান্তকে কেন্দ্র করে আবারও বিতর্কের ঝড় উঠেছে। 

সাধারণ মানুষের সঙ্গে দেখা করার শর্ত হিসেবে কঙ্গনা রানাওয়াত ঘোষণা করেছেন, তার সঙ্গে দেখা করতে হলে অবশ্যই আইডি কার্ড আনতে হবে। তিনি যুক্তি দিয়েছেন, হিমাচলে প্রচুর পর্যটক আসেন। ফলে কে কোন রাজ্যের মানুষ তা বোঝা মুশকিল হয়। সাধারণ মানুষের সমস্যা দ্রুত সমাধান করার জন্যই তিনি এই শর্ত আরোপ করেছেন। কঙ্গনা আরো জানিয়েছেন, তার সঙ্গে যে কেউ দেখা করতে চাইলে আইডি কার্ডের সঙ্গে দেখা করার কারণ লিখিতভাবে আনতে হবে।

কংগ্রেস নেতা বিক্রমাদিত্য সিং এই সিদ্ধান্তের কড়া সমালোচনা করেছেন। তিনি বলেছেন, আমরা রাজনীতিতে এসেছি মানুষের সেবা করতে। তাই শুধু নিজের কেন্দ্র নয়, রাজ্যের যে কোনো প্রান্ত থেকে আসা মানুষের সেবা করাও আমাদের দায়িত্ব। বিক্রমাদিত্য সিং কঙ্গনাকে খোঁচা দিয়ে বলেন, আমার সঙ্গে দেখা করতে কেউ এলে কোনো আইডি কার্ড লাগবে না

উল্লেখ্য, মান্ডি লোকসভা কেন্দ্রে কঙ্গনা রানাওয়াতের কাছে নির্বাচনে হেরে যান রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বীরভদ্র সিং-এর ছেলে বিক্রমাদিত্য সিং। 

কঙ্গনার এই নতুন শর্ত নিয়ে সামাজিক মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। অনেকেই তার এই সিদ্ধান্তকে সমর্থন করছেন, আবার অনেকেই সমালোচনা করছেন। তবে কঙ্গনা তার সিদ্ধান্তে অনড় রয়েছেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর