শিরোনাম
১২ জুলাই, ২০২৪ ২২:১৬

ঐশ্বরিয়ার সঙ্গে দেখা হলে ক্ষমা চাইবেন ইমরান হাশমি

অনলাইন ডেস্ক

ঐশ্বরিয়ার সঙ্গে দেখা হলে ক্ষমা চাইবেন ইমরান হাশমি

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে ‘প্লাস্টিক বিউটি’ বলে এক সময় বিতর্কের জন্ম দিয়েছিলেন ইমরান হাশমি। সে সময় তাকে শুনতে হয়েছিল নানা কটু কথা। বলিউডে একপ্রকার কোণঠাসা হয়ে উঠেছিলেন ইমরান। যদিও বিষয়টির জন্য ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চান অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে আবারও মুখ খুলেছেন ইমরান হাসমি। জানিয়েছেন, কখনও সামনাসামনি দেখা হলে ক্ষমা চাইবেন তিনি। 

অভিনেতা আরও বলেন, ‘এমন মন্তব্যের জন্য আমি খুবই বিব্রত। তবে বিষয়টিকে যদি কেউ সেই অনুষ্ঠানের প্রেক্ষাপটের বাইরে নিয়ে যান, তাহলে তা ঠিক হবে না। আসলে বিষয়টি সেই অনুষ্ঠানের প্রেক্ষাপটে নিছক একটি রসিকতা ছিল।’

ইমরান হাশমি জানান, তিনি ঐশ্বরিয়ার অনেক বড় ভক্ত। অভিনেত্রীর ‘হাম দিল দে চুকে সনম’ আর ইমরানের ‘কাসুর’ সিনেমার শুটিং চলছিল পাশাপাশি। ঐশ্বরিয়ার দেখা পেতে তিন ঘণ্টা তার ভ্যানিটি ভ্যানের বাইরে দাঁড়িয়ে ছিলেন ইমরান। ঐশ্বরিয়ার সঙ্গে কখনো ব্যক্তিগতভাবে দেখা হয়নি ইমরান হাশমির। কখনো দেখা হলে ক্ষমা চাইবেন বলেও জানান অভিনেতা।

২০১৪ সালে করণ জোহরের ‘কফি উইথ করণ’-এর চতুর্থ সিজনে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইমরান হাশমি। শো চলাকালীন অতিথিদের সঙ্গে একটি প্রশ্নোত্তর পর্ব চালান সঞ্চালক করণ। অতিথিদের মধ্যে যিনি ভালো উত্তর দেন, বিজয়ী হিসাবে তাকে বিশেষ উপহার দেওয়ার নিয়ম রয়েছে এই শোয়ে। এই প্রশ্নোত্তর পর্বে ইমরানের জবাবকে ঘিরেই শুরু হয় বিতর্ক এবং সমালোচনা।

প্রশ্নোত্তর পর্বে নিয়মানুযায়ী ইমরানকে কয়েকটি শব্দ বলেন করণ। শব্দগুলো শোনার পর যে তারকার কথা প্রথমে মনে আসবে, সেই নামই জবাবে বলতে হত ইমরানকে। করণ যখন ‘প্লাস্টিক’ শব্দটি উচ্চারণ করে ইমরানের দিকে তাকান, তখন অভিনেতা চটজলদি ঐশ্বরিয়ার নাম উল্লেখ করেন।

বিডি-প্রতিদিন/শআ

সর্বশেষ খবর