১৩ জুলাই, ২০২৪ ১২:৩০

বিয়ে বাড়িতেই অমিতাভ-জয়ার পা ছুঁয়ে প্রণাম শাহরুখের (ভিডিও)

অনলাইন ডেস্ক

বিয়ে বাড়িতেই অমিতাভ-জয়ার পা ছুঁয়ে প্রণাম শাহরুখের (ভিডিও)

শাহরুখ খান

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের হাই প্রোফাইল বিয়েতে হাজির ছিলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, রজনীকান্ত, শাহরুখ খান-সহ অনেক তারকা। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সেলিব্রিটিদের একে-অপরের সঙ্গে কাটানো একাধিক মুহূর্ত ভাইরাল হয়েছে। যার মধ্যে অবশ্যই আলাদা করে উল্লেখের দাবি রাখে শাহরুখ খানের সৌজন্যবোধ।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ শেয়ার করা একটি ভিডিওতে শাহরুখকে হাত জোড় করে রজনীকান্ত ও তার স্ত্রী লতাকে শুভেচ্ছা জানাতে দেখা যায়। এরপর আদিত্য ঠাকরে ও শচীন টেন্ডুলকারের সঙ্গেও করমর্দন করেন অভিনেতা। এরপর তিনি অমিতাভ বচ্চনের কাছে গিয়ে তার পা ছুঁয়ে প্রণাম করেন। জয়া বচ্চনের সঙ্গেও একই কাজ করেন শাহরুখ। এরপর জয়ার সঙ্গে হাসিমুখে বেশ খানিকক্ষণ কথা বলতেও দেখা যায় তাকে।

শাহরুখ পরেছিলেন সবুজ পাঠানি শেরওয়ানি স্টাইলের সেট এবং বিডসের নেকপিস। ক্রিম ট্র্যাডিশনাল পোশাকে দেখা যায় অমিতাভকে। জয়া বেছে নিয়েছিলেন রঙিন জরদৌসি শাড়ি। রজনীকান্তকে ঐতিহ্যবাহী সাদা পোশাকে দেখা গিয়েছে, অন্যদিকে লতা একটি গেরুয়া এবং সবুজ শাড়ি পরেছিলেন।

রাধিকা এবং অনন্ত আম্বানির বিয়ের আসর বসেছিল মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। ১৩ জুলাই শনিবার শুভ আশীর্বাদ এবং ১৪ জুলাই মঙ্গল উৎসবের মধ্য দিয়ে চলবে সেলিব্রেশন। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিম কার্দাশিয়ান, খলে কার্দাশিয়ান, জন সিনা, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, মহেশ বাবু, যশ, সালমান খান, অজয় দেবগান, ভিকি কৌশল, শহিদ কাপুর, রণবীর কাপুর, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন প্রমুখ।

ভাইরাল হওয়া একাধিক ভিডিওতে শাহরুখকে নাচ করতেও দেখা গেছে। কখনও নীতা আম্বানির সঙ্গে তো কখনও সালমান খানের সঙ্গে পা মেলান তিনি। শাহরুখ ছাড়াও খান পরিবার থেকে আরও এসেছিলেন স্ত্রী গৌরী ও মেয়ে সুহানা। 

অন্যদিকে পুরো বচ্চন পরিবার একসঙ্গে হাজির হয়েছিলেন আম্বানির ছোট ছেলের বিয়েতে। জয়া-অমিতাভের সঙ্গে ছিলেন মেয়ে শ্বেতা বচ্চন, জামাই নিখিল নন্দা ও মেয়ের ঘরের নাতি-নাতনি অগস্ত্য ও নভ্যা। অভিষেক বচ্চনও আসেন মা-বাবার সঙ্গেই। তবে একসঙ্গে আসেননি ঐশ্বরিয়া আর আরাধ্যা। মা-মেয়ে পরে আসেন বিয়েতে, বচ্চনদের সঙ্গে কোনও ছবিই তোলেননি তারা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর