১৬ জুলাই, ২০২৪ ১৭:৫২

হঠাৎ বিপাকে অক্ষয়

অনলাইন ডেস্ক

হঠাৎ বিপাকে অক্ষয়

আম্বানি পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ অক্ষয় কুমার। তাদের বাড়ির যেকোনও অনুষ্ঠানে দেখা যায় তাকে। অনন্ত আম্বানি প্রাক-‌ বিবাহ অনুষ্ঠানে প্রায় মধ্যরাত অবধি নাচানাচি করেন। কিন্তু ১২ জুলাই অনন্ত-রাধিকার বিয়ের দিনই হাজির থাকতে পারেননি অভিনেতা। কারণ, শুক্রবার সকালেই খবর পাওয়া যায় অক্ষয় করোনায় আক্রান্ত হয়েছেন। সঙ্গে সঙ্গেই নিভৃতবাসে চলে যান। কিন্তু দিন দুয়েক বাদেই অনন্ত-রাধিকার রিসেপশন অনুষ্ঠানে সস্ত্রীক দেখা গেল অক্ষয়কে। এমন দৃশ্য দেখে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা।

আগের দু’দিনের অনুষ্ঠানের হাজির হতে না পারলেও শেষ দিনের অনুষ্ঠানে মুখ দেখাবেন না, তা কি হয়! একেবারে শেষবেলায় পৌঁছালেন অক্ষয়। সেই ভিডিও এই মুহূর্তে ভাইরাল। করোনা আক্রান্ত হওয়ার কথা জানাজানি হওয়ার মাত্র তিন দিনের মধ্যে বিয়েবাড়িতে অভিনেতাকে দেখে কেউ লিখেছেন, ‘‘এত তাড়াতাড়ি সুস্থ হয়ে গেলেন!’’ কেউ লিখেছেন, ‘‘এ কি মাস্ক ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন কোভিড আক্রান্ত হয়ে!’’ আর একজন লেখেন, ‘‘আদৌ ওর করোনা হয়েছিল তো?’’

তবে অক্ষয় যে করোনা আক্রান্ত, সেই বিষয়ে অভিনেতার পক্ষ থেকে কোনও বিবৃতি দেওয়া হয়নি। তাই সত্যি কি অসুস্থ ছিলেন বলেই বিয়েবাড়িতে আসেননি ‘খিলাড়ি’, সেই বিষয়ে ধন্দ রয়েই গেল নেটপাড়ার একাংশের।

 

বিডি প্রতিদিন/এনইএচ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর