২৪ জুলাই, ২০২৪ ০৮:৩৫

ফের রাজ মালহোত্রা হয়ে ফিরছেন ববি?

অনলাইন ডেস্ক

ফের রাজ মালহোত্রা হয়ে ফিরছেন ববি?

গদার ২ সিনেমার সাফল্যের পর বলিউড শুরু হয়েছে নতুন ট্রেন্ড। এবার আসছে একই ধরনের সিনেমার সিকুয়েলের ঘোষণা। সানি দেওলের পর এবার নিজের পুরোনো সিনেমা নিয়ে ফিরছেন তার ভাই ববি দেওল। ১৯৯৮ সালে মুক্তি পাওয়া ‘সোলজার’ সিনেমার সিকুয়েলে এবার দেখা যেতে পারে ববিকে।

নব্বইয়ের দশকের জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা ‘সোলজার’। চলচ্চিত্র নির্মাতা জুটি আব্বাস-মস্তান পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল ১৯৯৮ সালে। সিনেমাটিতে রাজ মালহোত্রার চরিত্রে অভিনয় করেছিলেন ববি। ২৬ বছর পর এবার এ সিনেমার সিকুয়েলের ঘোষণা দিলেন প্রযোজক রমেশ তুরানি। এক সাক্ষাৎকারে তুরানি জানিয়েছেন, সিনেমার চিত্রনাট্যের কাজ চলছে। আগামী বছরই শুরু হবে শুটিং। তবে ‘সোলজার ২’এ আবারও ববি-প্রীতিকে দেখা যাবে কি না, সে বিষয়ে এখনো কিছু নিশ্চিত করেননি তিনি।

রমেশ তুরানি জানিয়েছেন, এখনো কলাকুশলী নিয়ে তিনি নিশ্চিতভাবে কিছু ভাবেননি। গল্প সাজানোর ওপর নির্ভর করছে ববি আর প্রীতি এই নতুন ছবিতে কাজ করবেন কি না। তবে আগামী বছরই শুটিং শুরু হচ্ছে বলে নিশ্চিত করেছেন তিনি।

তবে এর আগে এক সাক্ষাৎকারে ‘সোলজার ২’ সিনেমায় অভিনয়ে ইঙ্গিত দিয়েছিলেন ববি দেওল। তিনি বলেছিলেন, ‘অনেক দিন হয়ে গেল! হয়তো “অ্যানিমেল” সিনেমার পর টিপসের কর্ণধার রমেশ জি আমার সঙ্গে সোলজার ২ করার কথা ভাববেন।’

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘সোলজার’। রমেশ তুরানির প্রযোজনায় সেই ছবির পরিচালনার দায়িত্ব সামলেছিলেন আব্বাস-মস্তান। রাজ মালহোত্রা ওরফে ভিকি সিনহার চরিত্রে ববির অ্যাকশন প্যাকড চরিত্র দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। সিনেমাটিতে তার বিপরীতে প্রশংসা কুড়ান প্রীতি জিনতা। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন রাখি গুলজার, ফরিদা জালাল, জনি লিভার, সুরেশ ওবেরয়, দলিপ তাহিল, শরৎ সাক্সেনা ও আশিস বিদ্যার্থী।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর