২৪ জুলাই, ২০২৪ ১১:১৯

যে কারণে সোনাক্ষীকে পালিয়ে বিয়ের সিদ্ধান্ত বদলান জাহির

অনলাইন ডেস্ক

যে কারণে সোনাক্ষীকে পালিয়ে বিয়ের সিদ্ধান্ত বদলান জাহির

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল

গত ২৩ জুন বিয়ে সেরেছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। বিয়েতে ছিল না ধর্মীয় আচার। আইনি মতেই বিয়ে সারেন তারা। বান্দ্রার বাড়িতে বসেছিল বিয়ের আসর। যদিও বিয়েতে হাজির ছিলেন না সোনাক্ষীর ভাই লাভ সিনহা। তা নিয়ে বিস্তর জলঘোলাও হয়।

জানা গেছে, জাহিরকে বিয়ে করতে চলেছেন, প্রথমবার যখন বাবাকে জানান, তখন বেশ ভয়ে ভয়েই ছিলেন সোনাক্ষী। তবে সোনাক্ষীর সঙ্গে বিয়ে করার অন্য ফন্দি এঁটেছিলেন জাহির। যদিও সেই পরিকল্পনা পরে বাদ দেন তিনি।

এমনিতেই তারকাদের বিয়ে মানেই বিরাট আয়োজন, কোটি কোটি অর্থ খরচ। তবে সে পথে হাঁটেননি সোনাক্ষী-জাহির। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তিনি পরিবারের সকলের সামনেই বিয়ে করতে চেয়েছিলেন। তবে স্ত্রীর সঙ্গে সম্মতি জানাতে পারলেন না জাহির। সোনাক্ষীকে প্রায় থামিয়ে দিয়ে জাহির জানান, তার ইচ্ছা ছিল পালিয়ে গিয়ে বিদেশে বিয়ে করবেন। তবে শেষমেশ তার সেই ইচ্ছাপূরণ হয়নি। জাহিরের কথায়, “আমি পালিয়ে যেতে চেয়েছিলাম। দেশের বাইরে গিয়ে সেখানেই বিয়ে করতে চেয়েছিলাম। বিয়ে সেরে দেশে ফিরব ভেবেছিলাম। কিন্তু তারপর জানতে পারি, বিদেশে বিয়ে করলে দেশে তা মান্যতা দেওয়া হয় না।”

উল্লেখ্য, ঘনিষ্ঠ পরিজনদের সঙ্গে নিয়ে বিয়ে করেছেন সোনাক্ষী ও জাহির। এমনকি বিয়ের সাজেও ছিল না তেমন চমক। নিজের হাতেই রূপটান ও কেশসজ্জা সেরেছিলেন অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে হইহই করে দিন কাটানোই মূল উদ্দেশ্য ছিল সোনাক্ষীর।

বিডি প্রতিদিন/একেএ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর