২৪ জুলাই, ২০২৪ ১৫:৩৭

বাবা-মেয়ের সিনেমায় খলনায়ক হলেন অভিষেক

অনলাইন ডেস্ক

বাবা-মেয়ের সিনেমায় খলনায়ক হলেন অভিষেক

মেয়ে সুহানা খানের সঙ্গে শাহরুখ খান যে সিনেমাটি করতে চলেছেন, সেই সিনেমার খলনায়কের নাম এসেছে। সেই খল অভিনেতা হলেন বচ্চন পুত্র অভিষেক বচ্চন। ‘কিং খান’ নামের এই সিনেমাটি বানাচ্ছেন পরিচালক-অভিনেতা সুজয় ঘোষ।

বলিউড হাঙ্গামা লিখেছে, সিনেমার চিত্রানাট্যে খলচরিত্রটি গুরুত্বপূর্ণ। এতদিন এ চরিত্রের জন্য অভিনয়শিল্পীর সন্ধানে ছিলেন সুজয়। এখন চিত্রনাট্য চূড়ান্ত হওয়ার পর এই চরিত্রের জন্য অভিষেকের সঙ্গে তার কথাবার্তা পাকা হয়েছে।

এর আগে সুজয়ের ‘বব বিশ্বাস’ সিনেমায় নামভূমিকায় অভিনয় করেছিলেন অভিষেক। এছাড়া অতীতে শাহরুখের সঙ্গে ‘কাভি আলবিদা না কেহনা’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায় অভিনয় করেছিলেন। কিন্তু এই প্রথম কিং খানের বিপরীতে নামতে চলেছেন তিনি।

শাহরুখ ও গৌরি খানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘রেড চিলিস এন্টারটেইমেন্ট’ এর সঙ্গে যৌথভাবে পরিচালক সিদ্ধার্থ আনন্দের প্রতিষ্ঠান ‘মারফিক্স পিকচার্স’ এর ব্যানারে ‘কিং খান’ নির্মিত হচ্ছে।

চলতি বছরের অক্টোবর-নভেম্বরের দিকে সিনেমার শুটিং শুরুর পরিকল্পনা নিয়ে আগাচ্ছেন সুজয়। মুক্তির তারিখ আপাতত ধরা হয়েছে আগামী বছরের শেষ নাগাদ বা ২০২৬ সালের শুরুর দিকে।

কোভিড মহামারীর প্রভাবে মন্দা দশার পর গেল বছর ‘পাঠান’, ‘জওয়ান’ দিয়ে হিন্দি সিনেমার সুদিন ফেরান শাহরুখ খান। বছর শেষে এই নায়কের ‘ডানকি’ ব্যবসা সফল না হলেও শাহরুখের বিচারে এটি ছিল তার অন্যতম সেরা কাজ। এখন নায়কের ভাষ্য, বয়স অনুযায়ী চরিত্র নির্বাচন করে কাজ করতে চান তিনি। তবে কি 'জওয়ান' লুকেই ফের আসছেন শাহরুখ?


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর