২৫ জুলাই, ২০২৪ ১৩:৩৯

মানুষ এখনো আমাকে মেয়েবাজ, চিটিংবাজ বলে: রণবীর

অনলাইন ডেস্ক

মানুষ এখনো আমাকে মেয়েবাজ, চিটিংবাজ বলে: রণবীর

রণবীর কাপুর

বলিউড অভিনেতা রণবীর কাপুর অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করে সুখে সংসার করছেন। তাদের সংসারে একটি কন্যা সন্তানও রয়েছে। নাম রাহা কাপুর। তবে স্বামী হিসেবে বেশ দায়িত্বশীল ভূমিকায় দেখা গেলেও নিজের ইমেজ থেকে ‘ক্যাসানোভা’ তকমা এখনো মুছে ফেলতে পারেননি রণবীর। বিয়ের পরও অভিনেতাকে শুনতে হয় তিনি নাকি ‘মেয়েবাজ’।

সম্প্রতি, নিখিল কামাথের একটি অনুষ্ঠানে যোগ দিয়ে জীবনের নানা গোপন কথা ফাঁস করেছেন রণবীর। যেখানে অভিনেতা তার অতীত জীবন, ‘প্রতারক’ তকমা, মেয়ে রাহা এবং নিজের প্রয়াত বাবা অভিনেতা ঋষি কাপুরের সঙ্গে বন্ধন নিয়ে আলোচনা করেছেন। 

শনিবার অনুষ্ঠানের ট্রেলার মুক্তি পেয়েছে। যেখানে বিভিন্ন বিষয়ে কথা বলতে দেখা গেছে অভিনেতাকে। যেই ক্লিপ ছড়িয়ে পড়তেই ভক্তদের মাঝেও তুমুল আগ্রহের সৃষ্টি হয়েছে।

আলিয়ার আগে দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকীলানই ক্যাটের সঙ্গে সম্পর্কে জড়ান কাপুর পুত্র। একবার কফি উইথ করণ-এ দীপিকা ও সোনম কাপুর রণবীরকে 'ক্যাসানোভা' ট্যাগ ট্যাগ দিয়েছিলেন। 

এই অনুষ্ঠানে এসে সে বিষয়েই কথা বলতে দেখা গেছে রণবীরকে। তিনি বলেন, ‘অতীতে আমি দু'জন সফল অভিনেত্রীর সঙ্গে প্রেম করেছি, যা একসময় আমার পরিচয় হয়ে দাঁড়িয়েছিল। আমি ওদের থেকে ক্যাসানোভা এবং প্রতারক দুটো ট্যাগই পেয়েছি। আমি নিজের জীবনের অনেকটা সময় এই দুই তকমা নিয়েই বেঁচে আছি। মানুষ এখনো আমাকে এসবই বলে।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর