শিরোনাম
২৬ জুলাই, ২০২৪ ১৫:৩৪

কেন বিষাক্ত মানুষদের ছেঁটে ফেলতে বললেন পরিণীতি?

অনলাইন ডেস্ক

কেন বিষাক্ত মানুষদের ছেঁটে ফেলতে বললেন পরিণীতি?

বিনোদন জগতে বিচ্ছেদের সুর। এক দিকে হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচের বিচ্ছেদে স্তব্ধ তাদের অনুরাগীরা। বলিউডের অন্যতম 'পাওয়ার কাপল' মালাইকা অরোরা ও অর্জুন কাপুরও সম্পর্কে ইতি টেনেছেন। আবার ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিচ্ছেদের জল্পনাও চলছে বেশ কিছু দিন ধরে। এর মধ্যেই পরিণীতি চোপড়ার এক ‘রহস্যময়’ পোস্ট ঘিরে জল্পনা শুরু হয়েছে।

নিজের একটি ছোট ভিডিও পোস্ট করে তার ক্যাপশনে পরিণীতি লিখেছেন, “এই মাসে আমি নিজের জীবনকে আরও একটু ভাল করে দেখার জন্য থেমেছি। আবারও বুঝেছি, একজনের মানসিকতাই সব। অপ্রয়োজনীয় বিষয়ে গুরুত্ব দেওয়ার কোনও প্রয়োজন নেই। এর জন্য এক সেকেন্ড সময়ও নষ্ট করবেন না। সময় কিন্তু বয়ে চলেছে। প্রতিটি মুহূর্ত কীভাবে কাটাবেন, তা আপনার উপরেই নির্ভর করছে। অন্য কারও জন্য বাঁচা বন্ধ করুন। নিজের মানসিকতার সঙ্গে মেলে, এমন মানুষ খুঁজে নিন। বিষাক্ত মানুষদের জীবন থেকে ছেঁটে ফেলতে ভয় পাবেন না।”

পরিণীতি আরও বলেন, “অন্যরা কী ভাবছেন, তা নিয়ে ভাবা বন্ধ করুন। কোনও পরিস্থিতিতে আপনার প্রতিক্রিয়ার বদলান। জীবনে সময় কিন্তু সীমিত। তাই নিজে যেমন চান, তেমন ভাবেই বাঁচুন।”

পরিণীতির এই পোস্ট দেখে অনুরাগীদের প্রশ্ন, কার উদ্দেশে এসব লিখেছেন অভিনেত্রী? কেউ কেউ আবার শঙ্কা প্রকাশ করে মন্তব্য করেছেন, “সব ঠিক আছে তো? আমরা সব সময় আপনার পাশে আছি।”

উল্লেখ্য, ২০২৩-এর সেপ্টেম্বরে আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডাকে বিয়ে করেন পরিণীতি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, রাঘবের সঙ্গে দেখা হওয়ার কয়েক মিনিটের মধ্যেই বুঝতে পেরেছিলেন, এই রাজনীতিবিদকেই তিনি বিয়ে করতে চান।

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর