শিরোনাম
২৬ জুলাই, ২০২৪ ১৭:৪৭

তাপসী পান্নু আসছেন চমক নিয়ে

অনলাইন ডেস্ক

তাপসী পান্নু আসছেন চমক নিয়ে

নেটফ্লিক্সে আসছে ‘হাসিন দিলরুবা’র পরের কিস্তি। ২০২১ সালে নেটফ্লিক্সে স্ট্রিমিংয়ের পর হিন্দি রোমান্টিক থ্রিলার এ সিনেমা রীতিমতো ঝড় তুলেছিল ওটিটিতে। এ বছর আসছে সিনেমার সিকুয়াল ‘ফির আয়ে হাসিন দিলরুবা’। গতকাল বৃহস্পতিবার মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। 

ট্রেলার থেকে বোঝা যাচ্ছে আগের গল্প যেখানে শেষ হয়েছিল সেখান থেকেই শুরু হচ্ছে এবারের গল্প। রানী চরিত্রে ফিরছেন তাপসী পান্নু। সেই সঙ্গে নতুন মুখ হিসেবে সানি কৌশলকেও দেখা যাবে এবারের গল্পে। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের তরফ থেকে এদিন ট্রেলার প্রকাশিত হয়। ক্যাপশনে লেখা হয়, ‘ভালোবাসা, ন্যায় আর প্রতিশোধ হয়ে যাক?’ ‘ফির আয়ি হাসিন দিলরুবা’ এই রহস্যের সমাধান করতে আসছে ৯ অগস্ট, নেটফ্লিক্সে।

প্রথম অধ্যায়ের নীল বিষ্ণুর প্রেম দর্শকের মন কেড়েছিল। খলনায়ক নীল ত্রিপাঠীকে সরিয়ে ফের একবার কাছাকাছি আসতে চলেছে রানি আর ঋষু। নিজের ভালোবাসার জন্য যতদূর যেতে হয়, তার জন্য প্রস্তুত ঋষু। অবশেষে পরিণতি কী হল? সেই উত্তর দর্শকরা পাবেন দ্বিতীয় অধ্যায়ে।

ওয়েব ফিল্মটি পরিচালনা পরিচালনা করেছেন জয়প্রদ দেশাই ও আগের বরের মতোই চিত্রনাট্যের দায়িত্বে রয়েছেন কণিকা ধিলন। প্রযোজনা করেছে পরিচালক আনন্দ এল রাইয়ের সংস্থা ইয়ালো প্রোডাকশন ও ভূষণ কুমারের টি-সিরিজ ।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর