২৭ জুলাই, ২০২৪ ২০:৩৩

নিজেকে বিশ্বস্ত প্রেমিক দাবি করলেন রণবীর!

অনলাইন ডেস্ক

নিজেকে বিশ্বস্ত প্রেমিক দাবি করলেন রণবীর!

আলিয়া ভাটের সাথে রণবীর কাপুর সংসার করছেন জমিয়ে। এক সন্তানের বাবাও তিনি। কিন্তু এক সময় তার প্রেম ও সম্পর্ক ছিল বলিউডের অন্যতম চর্চিত বিষয়। বিশেষ করে দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম ভাঙার পরে ‘ক্যাসানোভা’ তকমা পেয়েছিলেন অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে দাবি করলেন, মানুষ পুরো সত্যিটা এখনও জানেন না। শুধু তাকেই সকলে প্রতারক ভেবে এসেছেন।

সম্পর্ক নিয়ে রণবীর এক সাক্ষাৎকারে বলেন, “ক্যারিয়ারের গোড়ার দিকে সকলে আমায় ‘প্লেবয়’ ভাবতেন, যিনি শুধুই অভিনেত্রীদের সঙ্গে প্রেম করে বেড়ান। তা হলে, একটা গল্প বলি। আমি তিন বছর নয় মাসের জন্য নিউইয়র্কে ছিলাম। ওই গোটা সময়ে আমি কারও সঙ্গে প্রেম করিনি। তার আগে স্কুলে আমার এক প্রেমিকা ছিল। কিন্তু নিউইয়র্কে চলে আসার পরে আমি ঠিক করি, আর প্রেম নয়। এ বার কাজে মন দেব।”

রণবীরের দাবি তিনি প্রেমিক হিসেবে খুবই বিশ্বস্ত ছিলেন। তার কথায়, “হ্যাঁ, এটা ঠিক, আমি দু’জন সফল অভিনেত্রীর সঙ্গে প্রেম করেছি। কিন্তু সেটাই আমার পরিচয় হয়ে গিয়েছে। আমায় ঠগবাজ, প্রতারকের তকমা দেওয়া হয়েছে। এখনও বলা হয়। কিন্তু এসব নিয়ে আমি ভাবি না, কারণ সম্পূর্ণ সত্য মানুষ আজও জানে না। আমি অন্য কারও মতো এসব নিয়ে কথাও বলিনি, কারণ এগুলো খুব ব্যক্তিগত বিষয়। কিন্তু এগুলো নিয়ে আলোচনা হয়েছে। এ গুলো বলে কেউ যদি আনন্দ পান, তা হলে আমার কিছু বলার নেই।”

২০০৮ সালে প্রেম শুরু দীপিকা ও রণবীরের। সেই সম্পর্ক টেকেনি। দীপিকা দাবি করেছিলেন, রণবীর সম্পর্কে প্রতারণা করেছেন। তার পরেই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। দীর্ঘ দিনের সেই সম্পর্কও পরিণতি পায়নি।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর