২৯ জুলাই, ২০২৪ ০২:২৬

হৃত্বিক-সাবার প্রেম ভাঙছে?

অনলাইন ডেস্ক

হৃত্বিক-সাবার প্রেম ভাঙছে?

গত তিন বছর ধরে গায়িকা, বাচিক শিল্পী ও অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা হৃত্বিক রোশন।  এবার শোনা যাচ্ছে হৃত্বিকের সঙ্গে সম্পর্কটাই নাকি শেষ সাবার!

গত কয়েকদিনে যে কয়টি অনুষ্ঠানে হৃত্বিককে দেখা গেছে, সবখানেই তিনি একা গেছেন। আম্বানিদের বাড়ির বিয়ে হোক কিংবা ফারহা খানের মায়ের শেষযাত্রা, কোথাও দেখা যায়নি সাবাকে। কিন্তু গত দু’বছরে এমন হয়নি। কোনও অনুষ্ঠানের সাবাহীন হৃত্বিককে দেখা যায়নি। করণ জোহরের জন্মদিনের পার্টি হোক কিংবা রোশনবাড়ির জমায়েত, সর্বত্রই একসঙ্গে দেখা যেত তাদের।

ফলে একাকী হৃত্বিককে দেখে জল্পনা দানা বাঁধতে শুরু করেছে বলিউডে। নেটপাড়ার একটি অংশের দাবি সাবা-হৃত্বিকের সম্পর্ক নাকি ভেঙে গিয়েছে। যদিও সামাজিক মাধ্যমে দেখা গিয়েছে, এখনও সাবার ছবিতে লাইক দিচ্ছেন অভিনেতা।

দিন কয়েক আগেই সাবা অভিযোগ করেন, হৃত্বিকের প্রেমিকা হওয়ায় কাজ পাচ্ছেন না তিনি। হৃত্বিকের সঙ্গে সম্পর্কে তৈরি হওয়ার আগে প্রায় এক দশক কণ্ঠশিল্পী হিসেবে কাজ করেছেন সাবা। একাধিক বিজ্ঞাপনে কণ্ঠ দিয়েছেন। তবে হৃত্বিকের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই নাকি তার হাতে কাজ কমে গিয়েছে। এর কারণ হিসেবে সাবা দায়ী করেছিলেন সমাজের পুরুষতান্ত্রিক মানসিকতাকে। এক পরিচালক নাকি সাবাকে বলেছেন, নামী তারকার প্রেমিকা এখন তিনি, তাই তার আর কাজের কী প্রয়োজন!

এই কথা শুনেই গর্জে উঠেছিলেন সাবা। সাবা প্রশ্ন তুলে লিখেছেন, ‘‘আমরা কোন অন্ধকার যুগে বাস করছি? একজন নারী তার উপার্জনের মাধ্যমে যে সম্মান অর্জন করে সেটাকে হেয় করা হচ্ছে? আমি স্পষ্ট বলছি, এখনও পর্যন্ত আমি নিজের টাকায় জীবন যাপন করছি। নিজের ক্যারিয়ারকে ভালবাসি। যে কাজটা করি সেটা পছন্দের। যদিও লোকে ভাবে আমরা সেসবের প্রয়োজন নেই। আসলে মানুষের চিন্তাভাবনা বদলাবে না।’’

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর