৩০ জুলাই, ২০২৪ ০৯:১৭

আজ দুপুরে গুলশানে শাফিন আহমেদের জানাজা

অনলাইন ডেস্ক

আজ দুপুরে গুলশানে শাফিন আহমেদের জানাজা

শাফিন আহমেদ

জনপ্রিয় ব্যান্ডতারকা ও সংগীতশিল্পী শাফিন আহমেদের লাশ দেশে এসেছে। সোমবার বিকাল সাড়ে ৫টায় মার্কিন যুক্তরাষ্ট্র থেকে গায়ককে বহন করা উড়োজাহাজ ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। সেখান থেকে একটি হাসপাতালের হিমঘরে তার মরদেহ রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মাইলস তারকা এরশাদুল হক টিংকু গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় দেশে পৌঁছেছে শাফিন ভাইয়ের লাশ। পরে বিমানবন্দর থেকে উত্তরার বাসায় কফিন নেওয়া হয়েছে। সেখানে একটি হাসপাতালের হিমঘরে রাখা হবে তার লাশ।

এরশাদুল হক টিংকু আরও জানান, মঙ্গলবার (৩০ জুলাই) জোহরের নামাজের সময় তার মরদেহ গুলশান আজাদ মসজিদে নেওয়া হবে। সেখানে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

এদিকে ব্যান্ডতারকা শাফিনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, মঙ্গলবার বাদজোহর গুলশান আজাদ মসজিদে নামাজে জানাজার পর বনানী কবরস্থানে দাফন করা হবে তার মরদেহ। যেখানে গায়কের বাবা সংগীতগুরু কমল দাশগুপ্ত ও মা কিংবদন্তি নজরুলশিল্পী ফিরোজা বেগম শায়িত আছেন।

প্রসঙ্গত, গত ৯ জুলাই যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাফিন আহমেদ। সেখানে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে কয়েকদিন চিকিৎসা নেওয়ার পর গত ২৫ জুলাই সকাল ৬টা ৫০ মিনিটে মৃত্যু হয় তার।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর