৩০ জুলাই, ২০২৪ ১৫:৪৭

অস্ত্রোপচার করতে যুক্তরাষ্ট্রে শাহরুখ, হঠাৎ কী হয়েছে?

অনলাইন ডেস্ক

অস্ত্রোপচার করতে যুক্তরাষ্ট্রে শাহরুখ, হঠাৎ কী হয়েছে?

গত কয়েক মাস ধরেই একটার পর একটা বিপদের মধ্যে দিয়ে যাচ্ছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। মাস কয়েক আগে আইপিএলের খেলা চলার সময় অতিরিক্ত গরমে ‘হিট স্ট্রোক’ করেন তিনি। যদিও দিন কয়েকের বিরতি নিয়ে কাজে ফিরেছিলেন শাহরুখ। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রায় সব কয়টি অনুষ্ঠানে সপরিবারে হাজির ছিলেন বলিউড বাদশাহ। সম্প্রতি ফারহা খানের মায়ের শেষকৃত্যেও দেখা গেছে তাকে। কিন্তু প্রতিটি ক্ষেত্রেই তার চোখে ছিলো রোদচশমা, সে দিন হোক বা রাত। অবশেষে সারা দিন এই রোদচশমা ব্যবহারের কারণটি জানা গেল।

শোনা যাচ্ছে, আজ মঙ্গলবার যুক্তরাষ্ট্রে যাচ্ছেন শাহরুখ। গত কয়েক দিন ধরেই চোখের সমস্যায় ভুগছেন অভিনেতা। অনন্ত-রাধিকার বিয়ের সময়ও চোখ নিয়ে ভুগছিলেন। সেই সময় নাকি মুম্বাইয়ে চোখের চিকিৎসা করান। কিন্তু তাতে সুরাহা হয়নি বলেই জানা গেছে। এ বার শোনা যাচ্ছে, অভিনেতার বাঁ চোখে বেশ কিছু সমস্যা দেখা দিয়েছে। তারই চিকিৎসা করাতে যাচ্ছেন আমেরিকায়।

‘পাঠান’ ও ‘জওয়ান’-এর মতো অ্যাকশনে ভরপুর ছবি দর্শককে উপহার দিয়েছেন শাহরুখ। মাঝে ২০২৪ সালটি বিরতি, খুব শীঘ্রই আরও একবার অ্যাকশন রূপেই ধরা দিতে চলেছেন তিনি। ছবির নাম ‘কিং’। এই প্রথম ছবিতে তার সঙ্গে অভিনয় করবেন কন্যা সুহানা। পরিচালক সুজয় ঘোষ। প্রযোজনায় সিদ্ধার্থ আনন্দ। এই ছবিতে ক্যামিও করবেন শাহরুখ, প্রথমে এমন গুঞ্জন শোনা গেলেও পরে জানা যায়, মুখ্য চরিত্রেই রয়েছেন তিনি। তার বিপরীতে খলচরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। লন্ডনে নাকি ছবির শুটিংও শুরু করে দিয়েছেন তারা।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর