৩০ জুলাই, ২০২৪ ১৬:৫৭

বাবার কবরে চিরনিদ্রায় শায়িত হলেন শাফিন আহমেদ

অনলাইন ডেস্ক

বাবার কবরে চিরনিদ্রায় শায়িত হলেন শাফিন আহমেদ

বাবার কবরে চিরনিদ্রায় শায়িত হলেন দেশের জনপ্রিয় ব্যান্ড তারকা শাফিন আহমেদ। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় বনানী কবরস্থানে বাবার কবরে তাকে সমাহিত করা হয়। তাঁর দাফনের সময় পাশে ছিলেন ভাই তাহসিন আহমেদ ও হামিন আহমেদসহ স্বজন এবং মাইলস সদস্যরা।

গত ২৫ জুলাই বাংলাদেশ সময় সকাল ৬টা ৫০ মিনিটে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার সেন্তরা হাসপাতালে শাফিন আহমেদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর চার দিন পর গতকাল ২৯ জুলাই ঢাকায় তার মরদেহ আনা হয়। এরপরে উত্তরায় নিজ বাসভবনে মরদেহ রাখা হয়। আজ জোহরের নামাজের পর গুলশানের আজাদ মসজিতে শাফিনের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে শাফিন আহমেদকে শেষবারের মতো শ্রদ্ধা জানানো হয়। এসময় গীতিকার-সুরকার প্রিন্স মাহমদু, সংগীতশিল্পী পার্থ বড়ুয়া, আঁখি আলমগীর, পলাশ, গীতিকার কবির বকুলসহ সংগীতাঙ্গনের অনেকে উপস্থিত ছিলেন। এছাড়া শাফিন আহমেদের বন্ধুবান্ধব, স্বজন, ভক্তরা জানাজায় অংশ নেন এবং শেষ শ্রদ্ধা জানান।

উল্লেখ্য, কনসার্টে অংশ নিতে গত ৯ জুলাই যুক্তরাষ্ট্রে যান শাফিন আহমেদ। গত ২০ জুলাই ভার্জিনিয়ায় একটি শোয়ের মঞ্চে ওঠার খানিক আগেই হোটেল রুমে লুটিয়ে পড়েন মাইলস ব্যান্ডের অন্যতম এই সদস্য। সেখান থেকে হাসপাতালে নেওয়া হয় তাকে। পরে চিকিৎসাধীন অবস্থায় গত ২৫ জুলাই তিনি পাড়ি জমান না ফেরার দেশে।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর