৫ আগস্ট, ২০২৪ ০৮:০৮

বাংলাদেশের জন্য কোরিয়ান ব্যান্ড তারকা জাংকুকের প্রার্থনা

অনলাইন ডেস্ক

বাংলাদেশের জন্য কোরিয়ান ব্যান্ড তারকা জাংকুকের প্রার্থনা

জাংকুক‌ (বামে) ও ছবিসহ তার পোস্ট

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হতাহ‌তের ঘটনায় সাম্প্রতিক সময়ে আন্তর্জা‌তিক সংবাদমাধ্যমে শি‌রোনা‌মে রয়ে‌ছে বাংলাদেশ। শিক্ষার্থী‌দের এই আন্দোল‌নে ঢাকার শিল্পীরা ছাড়াও কলকাতার অঞ্জন দত্ত, কবীর সুমনসহ আরও অনেকে সরব হ‌য়ে‌ছেন।

এবার সরব হলেন বিশ্ব বিখ্যাত কোরিয়ান ব্যান্ড বি‌টিএস তারকা জাংকুক‌। শিক্ষার্থী‌দের আন্দোল‌নে সংহ‌তি জা‌নি‌য়ে বাংলা‌দে‌শের পতাকার ছ‌বির সাম‌নে একটি শিশুর চোখবাঁধা ছবি ফেসবু‌কে পোস্ট ক‌রে‌ছেন এই তারকা।

রবিবার রা‌তে দেওয়া এই পো‌স্টে জাংকুক লেখেন, বাংলা‌দে‌শের মানুষ ক‌ঠিন সময় পার ক‌র‌ছে, আমি তাঁ‌দের জন্য প্রার্থনা কর‌ছি। তোমা‌দের মঙ্গল কামনা কর‌ছি।

ভেরিফায়েড ফেসবুক পেজটি জাংকুকের অফিসিয়াল নাকি ফ্যানপেজ তা নিশ্চিত হওয়া যায়নি। এরপরও পোস্টের মন্তব্যের ঘরে বাংলাদেশি ভক্তরা প্রশংসায় ভাসিয়েছেন এই তারকাকে।

বাংলা‌দে‌শের তরুণ‌দের ম‌ধ্যে বি‌টিএস দারুণ জন‌প্রিয়। আলাদাভা‌বে জাংকু‌কেরও প‌রি‌চি‌তি র‌য়ে‌ছে। গেল জু‌নে জাংকুকের একক গান ‘নেভার লেট গো’ প্রকাশ্যে এসেছে। গানটি বিটিএসের অনুরাগীদের উৎসর্গ করা হয়েছে।

এর আগে ২০২৩ সালে জাংকুকের প্রথম একক অ্যালবাম ‘গোল্ডেন’ প্রকাশ করা হয়। এটি বিলবোর্ডের সেরা ২০০ অ্যালবামের তালিকার দ্বিতীয় অবস্থানে ছিল।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর