১২ আগস্ট, ২০২৪ ১৬:৩৪

বিয়ে ভাঙার গুঞ্জন, যা বললেন অভিষেক

অনলাইন ডেস্ক

বিয়ে ভাঙার গুঞ্জন, যা বললেন অভিষেক

ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চনের বিয়ে ভাঙার গুঞ্জন বহুদিন ধরেই চলছে বলি পাড়ায়। সেই গুঞ্জনের পরও অভিষেকের সাথে দু-একসময় একসাথে দেখা গেছে এই তারকা জুটিকে।

এবার সেই গুঞ্জন বাড়িয়ে দিয়েছিল একটি ভিডিও। যে ভিডিওতে দেখা গেছে, অভিষেক বচ্চন বলছেন, তিনি ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। তবে পরে জানা যায় এই ভিডিওটি সত্য নয়। এআই প্রযুক্তির ব্যবহার করে বানানো হয়েছে।

এই ঘটনার পরই মুখ খুলেছেন অভিষেক। যদিও এতোকিছুর পরও কিছু বলেননি অভিষেক বচ্চন। তবে এবার নীরবতা ভাঙলেন অভিনেতা। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায়, বলিউড ইউকে মিডিয়াকে দেয়া সাক্ষাৎকারে নিজের বিয়ের আংটি দেখিয়ে অমিতাভপুত্র বলেন, আমি এখনো বিবাহিত।

এরপর বিচ্ছেদের গুঞ্জন নিয়ে অভিষেক বলেন, ‘এই বিষয়ে আমার আপনাদের কিছু বলার নেই। আপনারা সবাই বিষয়টি নিয়ে একটু বাড়াবাড়ি করে ফেলেছেন। যা খুব দুঃখের। আমি যদিও বুঝতে পারছি, কেন আপনারা এমনটা করেছেন। আপনাদের কিছু গল্প বলতেই হবে, বিষয়টা এমন হয়ে গিয়েছে। ঠিকই আছে, আমরা তারকা, আমাদের সহ্য করতেই হবে।’

২০০৭ সালের এপ্রিলে সাতপাকে বাঁধা পড়েন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বচ্চন। ২০১১ সালে জন্ম হয় তাদের মেয়ে আরাধ্যা বচ্চনের। ভালোই যাচ্ছিল তাদের সময়। তবে কয়েক বছর ধরেই ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জন, বচ্চন পরিবারের অশান্তির খবর শোনা যাচ্ছিল।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর