১৫ আগস্ট, ২০২৪ ১০:৪৪

নতুন ধারাবাহিকে দ্বৈত চরিত্রে অপূর্ব

অনলাইন ডেস্ক

নতুন ধারাবাহিকে দ্বৈত চরিত্রে অপূর্ব

জিয়াউল ফারুক অপূর্ব

দীর্ঘ বিরতির পর ফের ধারাবাহিক নাটকে দেখা যাবে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে। নাটকের নাম 'নীল ঘূর্ণি'। পাঁচ বছর আগে শুটিং শেষ হওয়া ধারাবাহিকটি দেখা যাবে আরটিভিতে। প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ১০টায় 'নীল ঘূর্ণি' প্রচার হবে।

শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। নাটকে দ্বৈত চরিত্রে দেখা যাবে অপূর্বকে। তার বিপরীতে আছেন অভিনেত্রী জাকিয়া বারী মম। আরও অভিনয় করেছেন সাজু খাদেম, আরফান আহমেদ, অ্যানি খান, এমিলি হক, ফারুক আহমেদ, রাশেদ মামুন অপুসহ অনেকে।

নাটকের গল্পে দেখা যাবে, আন্ডারওয়ার্ল্ডের অঘোষিত ডন বাদল। সম্প্রতি সে তার পার্টনার আয়ানকে খুন করে বিশ্বাসঘাতকতার দায়ে। তাকে একদিকে খুঁজছে আয়ানের লোক, অন্যদিকে খুঁজছে পুলিশ।

শোনা যায়, বাদল নাকি কক্সবাজারে গা ঢাকা দিয়েছে। এদিকে অনিক ও স্পর্শী হানিমুনে এসেছে কক্সবাজারে। বাদলের চেহারার সাথে দেখতে অনেকটাই মিল অনিকের। তাই বাদলের প্রতিপক্ষ রইসের লোকেরা অনিককে বাদল ভেবে ধরে নিয়ে যায়। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প।

অপূর্ব বলেন, গল্পটার প্রতি ভালো লাগার কারণেই এ ধারাবাহিকে অভিনয় করা হয়েছিল। এরপর আমি আর কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করিনি। ওটিটি ও খণ্ড নাটকের কাজ নিয়েই ব্যস্ততা বেড়েছে। শাকিল ভাই ভীষণ গুণী একজন নির্মাতা। খুব সুন্দরভাবে গল্পটি ফুটিয়ে তুলেছেন তিনি।

পরিচালক সৈয়দ শাকিল বলেন, অপূর্ব, মমসহ আরও যারা এই ধারাবাহিকে অভিনয় করেছেন, প্রত্যেকেই তাদের চরিত্রে যত্নশীল ছিলেন। ধারাবাহিকটি দর্শকের ভালো লাগবে বলেও প্রত্যাশা এই পরিচালকের।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর