শিরোনাম
১৭ আগস্ট, ২০২৪ ১৪:৫৬
কলকাতায় নারী চিকিৎসককে ধর্ষণের পর খুন

প্রতিবাদ করায় অভিনেতা রুদ্রনীল ঘোষ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রতিবাদ করায় অভিনেতা রুদ্রনীল ঘোষ গ্রেফতার

ফাইল ছবি

টালিউড অভিনেতা ও বিজেপি নেতা রুদ্রনীল ঘোষকে গ্রেফতার করেছে পশ্চিমবঙ্গ পুলিশ। কলকাতার আরজি কর কাণ্ডের প্রতিবাদে রাজপথে নামায় গ্রেফতার হয়েছেন তিনি। পুলিশের গাড়িতে উঠেই একটি ভিডিও ধারণ করে সেটি ফেসবুকে পোস্ট করে নিজেই নিশ্চিত করেছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেতা। 

ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনের প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার কলকাতার শ্যামবাজার মোড় থেকে রুদ্রনীলকে আটক করা হয়। আরজি কর হাসপাতালে জুনিয়র চিকিৎসক ধর্ষণ ও হত্যার প্রতিবাদে রাজনৈতিক দল বিজেপি ২ ঘণ্টার প্রতীকী অবস্থানের প্রতিবাদ করতে চেয়েছিল। কিন্তু বিজেপির প্রতিবাদ শুরুর আগেই গেরুয়া শিবিরের ধর্ণা মঞ্চ ভেঙে দেয় পুলিশ।
 
এতে বিজেপির নেতা ও লালবাজার থানা পুলিশের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে অভিনেতা রুদ্রনীলসহ বেশ কয়েকজনকে আটক করে পুলিশ। 
এদিকে আটক হওয়া অবস্থাতেই রুদ্রনীল পুলিশের প্রিজন ভ্যান থেকে ফেসবুক ভিডিও বার্তায় জানান, ভারতীয় জনতা পার্টির প্রতিবাদের কথা ছিল শুক্রবার। একইদিন কালচারাল সেলের পক্ষে অভিনয়শিল্পীরাও প্রতিবাদে নামেন। কিন্তু রাস্তা জ্যামের অজুহাত দিয়ে মারধর করে প্রতিবাদীদের আটক করা হয়।
 
উল্লেখ্য, ভারতের কলকাতায় আর জি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুন করা হয়। নিজ কর্মস্থলে নিরাপত্তা না থাকায় এ ঘটনা ঝড় তুলেছে ভারতীয় নাগরিক ও টালিপাড়ার তারকাদের হৃদয়ে। এ ঘটনার প্রতিবাদে এই মুহূর্তে উত্তাল সারা ভারত।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর