২২ আগস্ট, ২০২৪ ০৯:৫৫

দিল্লির পানশালায় ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন সাইফ

অনলাইন ডেস্ক

দিল্লির পানশালায় ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন সাইফ

ফাইল ছবি

ভিড়ভাট্টা এড়িয়ে চলতে পছন্দ করা বলিউডের অভিনেতা সাইফ আলী খান একবার দারুণ ঝামেলায় পড়েছিলেন দিল্লির একটি পানশালায় গিয়ে। তার ‘অপরাধ’ ছিল, তিনি এক ভক্তের সঙ্গে সেখানে নাচতে রাজি হননি। ফলে সেই ভক্তের প্রেমিক কাচের গ্লাস ছুড়ে সাইফের কপাল ফাটিয়ে দিয়েছিলেন।

টাইমস অব ইন্ডিয়া লিখেছে, অভিনেত্রী নেহা ধুপিয়ার চ্যাট শোয়ে এসে সেই অভিজ্ঞতা তুলে ধরেন অভিনেত্রী শর্মিলা ঠাকুর এবং ক্রিকেটার মনসুর আলী খান পতৌদির ছেলে সাইফ। ঘটনাটি ঘটে তিন দশক আগে ১৯৯৪ সালে। সাইফ তখন নায়ক হিসেবে নাম করতে শুরু করছেন। সাইফের ভাষ্য, দিল্লির পরিবেশটাই এমন যে, না চাইলেও মানুষজন সহজেই কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারে।

মূল ঘটনার বর্ণনায় সাইফ বলেন, তিনি এবং তার বন্ধুরা যে পানশাল বসেছিলেন, সেখানে দুই নারী ভক্তের দেখা পান তিনি। মেয়েদুটির অনুরোধ ছিল, সাইফকে তাদের সঙ্গে নাচতে হবে। কিন্তু সাইফ বিনয়ের সঙ্গে সেই অনুরোধ প্রত্যাখান করে মেয়ে দুটিকে সেখান থেকে চলে যেতে বলেন। এ ঘটনায় মেয়ে দুইটির একজনের প্রেমিক দারণ রেগে গিয়ে মারধর করে সাইফের মুখ ক্ষতবিক্ষত করে দেওয়ার হুমকি দেন।

তিনি জানান, প্রথমে এই হুমকিতে খুব একটা গুরুত্ব দিইনি। আমরা পরিস্থিতি সামলানোর চেষ্টা করছিলাম। কিন্তু সেই প্রেমিক কাচের গ্লাস ছুড়ে মারে আমার দিকে।আমি কপালের রক্ত পরিষ্কার করতে সেখানকার বাথরুমে যাই। কিন্তু ওই ছেলেটি বাথরুমে গিয়েও সাবানদানি দিয়ে আমাকে ফের আঘাত করে। কেবল মেয়েটির সঙ্গে নাচতে রাজি হইনি বলে বিষয়টি হাতাহাতির পর্যায় পৌঁছেছিল।

মুম্বাইয়ে নবাব পরিবারের সন্তান সাইফ প্রচারের আলোয় থাকতে তেমন পছন্দ করেন না। অভিনয়ের পাশাপাশি গান এবং পড়াশোনায় বেশ আগ্রহ রয়েছে তার। শুক্রবার এই অভিনেতার ৫৪তম জন্মবার্ষিকী গেছে। এ দিনটি ঘিরে কোনো আড়ম্বর করতে দেখা যায়নি সাইফের পরিবারকে। সাইফ এবং তার প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের মেয়ে সারা আলী খান বাবার জন্মদিনের পারিবারিক একটি ছবি পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়।

‘শুভ জন্মদিন আব্বা’ শিরোনামের পোস্টের ছবিতে সাইফকে তার দুই ছেলেমেয়ে সারা এবং ইব্রাহীম আলী খানকে দুপাশে নিয়ে চকলেট কেক কাটতে দেখা গেছে। সঙ্গে সাইফের দ্বিতীয় স্ত্রী কারিনা কাপুরও আছেন। তবে সাইফ ও কারিনার দুই ছেলে তৈমুর আলী খান এবং জাহাঙ্গীর আলী খানকে ওই ছবিতে দেখা যায়নি। এদিকে, কারিনা তার স্বামীর সঙ্গে আলাদা ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর