শিরোনাম
২৪ আগস্ট, ২০২৪ ১১:২৯

ইতালিতে বিয়ের পর্ব সারলেন অ্যামি জ্যাকসন-ওয়েস্টউইক

অনলাইন ডেস্ক

ইতালিতে বিয়ের পর্ব সারলেন অ্যামি জ্যাকসন-ওয়েস্টউইক

অবশেষে বিয়ের পর্ব সেরে ফেললেন অভিনেত্রী অ্যামি জ্যাকসন। জন্মসূত্রে ব্রিটিশ, তবে বলিউড ও দক্ষিণী ছবির পরিচিত মুখ অ্যামি। বারবার প্রেম ভাঙলেও অভিনেতা এড ওয়েস্টউইকের অ্যামির প্রেমের গল্প পূর্ণতা পেল। ইতালিতে কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ের পর্ব সেরে ফেললেন দু'জনে। বৃহস্পতিবার প্রাইভেট জেটে এড, ছেলে ও পরিবারের সঙ্গে একগুচ্ছ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করে অ্যামি লিখেছিলেন, ‘চলো ইতালিতে বিয়েটা সেরে ফেলি প্রিয়’।

ইতালির আমালফি কোস্টে ক্যাথলিক রীতি মেনে বিয়েটা সারলেন দু'জনে। সেই বিয়ের ছবি ইতোমধ্যে সামনে এসেছে। বিয়েতে সাদা গাউনে সাজলেন অ্যামি। হালকা মেকআপ আর ডায়মন্ডের কানের ছাড়া সেভাবে কোনও গয়নায় নিজেকে সাজাননি অভিনেত্রী। মাথায় ছিল সাদা রঙের ব্যান্ড।

অ্যামির বিয়ের অংশ হন তার ৫ বছরের ছেলে আন্দ্রেয়াসও। অ্যামি ও তার প্রাক্তন প্রেমিক জর্জ পানায়িওটোর পুত্র আন্দ্রেয়াস। ২০১৯ সালে বিয়ে না করেই মা হয়েছিলেন অ্যামি, ২০২১ সালে সম্পর্কে ইতি টানেন দু'জনে। ইতালি অ্যামির ‘ড্রিম ল্যান্ড’। বউয়ের ইচ্ছে মেনেই সেখানেই বিয়েটা সারলেন এড।

২০২২ সাল থেকে অ্যামির সঙ্গে সম্পর্কের শুরু এড ওয়েস্টউইকের। চলতি বছরের জানুয়ারিতে সুইজারল্যান্ডে রূপকথার বাগদান পর্ব সেরেছিলেন তারা। বছর ঘোরার আগেই বিয়েটা সারলেন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর