২৬ আগস্ট, ২০২৪ ১৬:৪৬

টেলিপ্যাব থেকে রোকেয়া প্রাচীকে অব্যাহতি

অনলাইন ডেস্ক

টেলিপ্যাব থেকে রোকেয়া প্রাচীকে অব্যাহতি

রোকেয়া প্রাচী

শৃঙ্খলাভঙ্গের দায়ে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টেলিপ্যাব) সহ-সভাপতি রোকেয়া প্রাচীকে অব্যাহতি দেওয়া হয়েছে। দুদিন আগে সাংগঠনিকভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

আজ সোমবার দুপুরে সংগঠনটির সভাপতি সাজ্জাদ হোসাইন দোদুল ও যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম বাবলু এই তথ্য জানান। তবে সংগঠনে তার সাধারণ সদস্যপদ থাকবে।

গত ৮ জুন রাজধানীর বনানী ক্লাবে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে ২০২৪-২৬ মেয়াদে আদনান-দোদুলকে সভাপতি ও সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করে টেলিপ্যাব। এই কমিটির সহ-সভাপতি ছিলেন রোকেয়া প্রাচী। 

এ ব্যাপারে সভাপতি সাজ্জাদ হোসাইন দোদুল জানান, শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিষয়টি গণমাধ্যমে জানানো হবে। এক্ষুণি এ বিষয়ে বিস্তারিত জানানো যাচ্ছে না। 

সংগঠন থেকে অব্যাহতি প্রসঙ্গে কিছু জানানো হয়েছে কি না জানতে যোগাযোগ করা হলে রোকেয়া প্রাচী মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত রোকেয়া প্রাচী। দলের বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করে আসছিলেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে ফেনী-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন তিনি। তবে দল থেকে তাকে মনোনয়ন দেওয়া হয়নি। সর্বশেষ ১৫ আগস্ট শোক দিবসের আগের রাতে বঙ্গবন্ধুর ধানমন্ডি ৩২ নম্বরের বাড়িতে যান।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর