২ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৫৪

অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটি, আবারও সংসার ভাঙার গুঞ্জন!

অনলাইন ডেস্ক

অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটি, আবারও সংসার ভাঙার গুঞ্জন!

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বচ্চনের দাম্পত্য নিয়ে জল্পনার অন্ত নেই। গত কয়েক মাস ধরে নাগাড়ে চলেছে গুঞ্জন। শোনা যাচ্ছে, ১৭ বছরের দাম্পত্যে নাকি ছেদ পড়তে চলেছে। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে দম্পতি একসঙ্গে প্রবেশ না করায় সেই জল্পনা আরও ঘনীভূত হয়। তারপর কখনও বিয়ের আংটি খুলে রেখে জল্পনা বাড়িয়েছেন। আবার কখনও বিবাহবিচ্ছেদ সংক্রান্ত পোস্টে লাইক দিয়েছেন। এই সবের মাঝে অবশ্য এক অনুষ্ঠানে অভিষেক নিজের বিয়ের আংটি দেখিয়ে জানান, তাদের মধ্যে সব ঠিক আছে। তবে এ সবের মাঝেই ফের অন্য রূপে অভিষেক। আঙুলে বিয়ের আংটি ছাড়াই প্রকাশ্যে আসেন। তার পর থেকেই ঐশ্বর্যা-অভিষেকের বিচ্ছেদের জল্পনা আবারও আলোচনার কেন্দ্রে।

কিছু দিন আগে মেয়ে ও স্ত্রীর সঙ্গে দুবাইয়ে কয়েক দিন কাটিয়ে এসেছেন অভিষেক। সেখানে যে কয়েকটি ছবি প্রকাশ্যে এসেছে সব ছবিতেই মেয়ে আরাধ্যার হাতে ধরে রয়েছেন ঐশ্বরিয়া। কখনও মেয়ের হাত ধরে বেড়াচ্ছেন তিনি। যদিও স্ত্রী ও মেয়ের থেকে খানিক তফাতেই যেন অভিষেক। মুম্বাই ফিরতেই আলোকচিত্রীরা ক্যামেরান্দি করলেন অভিষেককে। অনেকটা সকালেই বেরিয়েছিলেন বাড়ি থেকে। একটি কাজের বিষয়ে কথা বলতে আসেন, সেখানেই অভিষেকের অনামিকায় বিয়ের আংটি দেখতে না পেয়েই নতুন করে শুরু হয়েছে গুঞ্জন।

দিন কয়েক আগেই ঐশ্বরিয়ায় সঙ্গে বৈবাহিক সম্পর্ক প্রসঙ্গে অভিষেক বলেন, ‌‘এই নিয়ে আমার সত্যিই কিছু বলার নেই। দুর্ভাগ্যবশত, এই পরিস্থিতি নিয়ে আলোচনার বহর নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। আমি বুঝতে পারছি, এটা কেন হয়। আপনাদের প্রতিবেদন লিখতে হয়। ঠিক আছে। আমার তাতে অসুবিধা নেই। আমরা ‘সেলিব্রিটি’। ‘সেলিব্রিটি’তকমা থাকলে এই বিষয়গুলিও থাকবেই।’

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর