৪ সেপ্টেম্বর, ২০২৪ ১২:০৮

আঘাত নিয়েই শুটিং শুরু করলেন সালমান

অনলাইন ডেস্ক

আঘাত নিয়েই শুটিং শুরু করলেন সালমান

সম্প্রতি নাচতে গিয়ে বুকের পাঁজরে আঘাত পান বলিউড ভাইজান সালমান খান। এর ফলে বন্ধও হয়ে যায় নায়কের নতুন ছবি ‘সিকান্দর’ এর শ্যুটিং। তবে সাময়িক বিরতি নিয়ে অবশেষে সেটে ফিরলেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর, পাঁজরে আঘাত নিয়েই গত সোমবার থেকে শুটিং শুরু করেন সালমান খান। ছবিটির পরিচালনায় রয়েছে এআর মুরুগাদস। সালমানের এই চোটের খবর এই নির্মাতারা শুরুতে গোপন রেখেছিলেন।

এরপর এক অনুষ্ঠানে যোগ দেন সালমান। সেখানে নিজের আসনে বসতেই বেগ পেতে হয় নায়ককে। তা দেখে অনেকে মনে করেন, নায়কের বয়স বেড়ে যাওয়ার কারণে বসতে অসুবিধা হয়েছে সালমানের। কিন্তু এর পেছনে ছিল বুকের পাঁজরে চোট।

গত জুন মাসে মুম্বাইয়ে শুরু হয় ‘সিকান্দর’-এর শ্যুটিং। ৪৫ দিনের শিডিউলে মূলত অ্যাকশন দৃশ্যের শুটিং করবেন সালমান। মুম্বাইয়ে সেট তৈরি করতেই প্রযোজক সাজিদ নাডিয়াডওয়ালা খরচ করেছেন ১৫ কোটি রুপি। এরপর টিম পাড়ি দেবে হায়দ্রাবাদে।

সূত্রের খবর, চোট নিয়ে শুটিং শুরু করলেও ফ্লোরে অভিনেতার নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সঙ্গে রয়েছে বিশেষ একটি দল।

‘সিকান্দর’ ছবিতে সালমান ছাড়াও রয়েছেন রাশ্মিকা মান্দানা, প্রতীক বব্বর এবং দক্ষিণী অভিনেতা সত্যরাজ। হায়দ্রাবাদে শুটিংয়ের জন্য একটি প্রাসাদের সন্ধানে রয়েছেন নির্মাতারা। ছবির পরবর্তী শিডিউলের শুটিং হবে আগামী নভেম্বর মাসে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর