৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৪২

চার বছর পর বিবাহবিচ্ছেদের কারণ জানালেন বাদশা

অনলাইন ডেস্ক

চার বছর পর বিবাহবিচ্ছেদের কারণ জানালেন বাদশা

ফাইল ছবি

ভারতীয় র‌্যাপার ও প্লেব্যাক তারকা বাদশা। ব্যক্তিগত জীবনে ২০১২ সালে জেসমিন নামে লন্ডন প্রবাসী এক নারীর সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি। এ সংসারে জেসমিন গ্রেস মাসিহ সিং নামে এক কন্যা সন্তান রয়েছে। তবে ২০২০ সালে সেই সংসার ভেঙে যায়। জেসমিন বর্তমানে লন্ডনে অবস্থান করছেন। 

সংসার ভাঙার পর এ নিয়ে কথা বলতে দেখা যায়নি বাদশাকে। দীর্ঘ দিন পর বিয়ে ভাঙার কারণ ব্যাখ্যা করলেন এই গায়ক। লালনটপকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন বাদশা। জেসমিনের সঙ্গে পরিচয়ের ঘটনা জানিয়ে বাদশা বলেন, ‘ফেসবুকে জেসমিনের সঙ্গে আমার প্রথম পরিচয়। এরপর চণ্ডীগড়ে এক বন্ধুর পার্টিতে আমরা দেখা করি। এরপর আমরা দেড় বছর প্রেম করি, তারপর বিয়ে করি।’ 

বিয়ে নিয়ে বাদশার বাবা-মা কোনো আপত্তি করেননি। তা জানিয়ে বাদশা বলেন, “তারা প্রশ্ন করেছিলেন, ‘এ বিষয়ে তুমি কি নিশ্চিত? মেয়েটি লন্ডনে জন্মগ্রহণ করেছে এবং সেখানেই বেড়ে উঠেছে। এটা সমস্যা তৈরি করতে পারে।’ আসলে সেটাই ঘটেছিল। কারণ সে (জেসমিন) আমাদের এই সংস্কৃতির সঙ্গে মানিয়ে নিতে পারছিল না। বরং সবকিছু এলোমেলো হয়ে গেছে। সত্যিকার অর্থে, সম্পর্ক টিকিয়ে রাখতে আমরা যথাসাধ্য চেষ্টা করেছি।”

সন্তানের জন্য বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন বাদশা-জেসমিন। এ বিষয়ে বাদশা বলেন, ‘আমাদের সন্তানের ভালোর জন্য আমরা আলাদা হয়েছি। মেয়ের সঙ্গে সবসময় দেখা করতে পারি না। কারণ সে তার মায়ের সঙ্গে লন্ডনে থাকে।’ উল্লেখ্য, প্রথম সংসার ভাঙার পর আর বিয়ে করেননি বাদশা। তবে পাঞ্জাবি নায়িকা ইশা রিখির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোনা গেছে। সূত্র: ইন্ডিয়া টুডে।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর