১১ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:৪১

সেই সিনেমায় অভিনয়ের জন্য ১ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন সালমান খান!

অনলাইন ডেস্ক

সেই সিনেমায় অভিনয়ের জন্য ১ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন সালমান খান!

সালমান খান (ফাইল ছবি)

বলিউড তারকা সালমান খানকে নিয়ে তার ভক্তদের জল্পনা-কল্পনার শেষ নেই। গত দেড় দশকে অ্যাকশন হিরো হিসাবেও তুমুল জনপ্রিয়তা ভাইজানের। মূলত কমার্শিয়্যাল সিনেমার সুপারস্টার হিসাবেই দর্শক চেনে সালমানকে। তবে নিজের তিন দশকের ক্যারিয়ারে এমন কিছু সিনেমা করেছেন যা বক্স অফিসে সফল না হলেও দর্শক থেকে শুরু করে ভক্ত-অনুরাগীদের মনে দাগ কেটেছে। যার অন্যতম সিনেমা ‘ফের মিলেঙ্গে’।

সেখানে এইচআইভি এইডস আক্রান্ত রোগীর চরিত্রেও অভিনয় করেছিলেন সালমান। সিনেমার প্রযোজক শৈলেন্দ্র সিং তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি বলেছেন যে কীভাবে সালমান বিনামূল্যে এইচআইভি এইডস নিয়ে সিনেমা করেছিলেন যখন পুরো বলিউড কেউ কাজ করতে রাজি হয়নি। 

ভিডিওতে শৈলেন্দ্রকে বলতে শোনা যায়, সালমান সিনেমাটির জন্য ১ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন এবং ক্লাইম্যাক্সে তিনি মারা যান। আমাদের গোটা ভারতের, বিশেষ করে যুবকদের জন্য এইডস বিষয়ে সচেতনতা তৈরি করতেই তিনি এই ছবিটি করেছিলেন, তবে আমি শেষ পর্যন্ত বুঝতে পেরেছিলাম যে সিনেমা সমাজের আয়না।

বলিউডের তরুণ প্রজন্মের আইকন সালমান খান। কিন্তু কল্পনা করুন, সালমান খানকে এইডসের মতো বিষয়ে একটি সিনেমা করতে রাজি করানো, যেখানে তিনি আসলে র‌্যাম্বো, টার্মিনেটর এবং ভারতের সুপারম্যান।

তিনি আরও উল্লেখ করেছিলেন, সিনেমার প্রধান অভিনেতা এইচআইভি আক্রান্ত হন এবং তারপরে ক্লাইম্যাক্সে মারা যান। এটাই প্রধান অভিনেতার প্লটলাইন। গোটা বলিউড ইন্ডাস্ট্রি না বলেছে। সেদিনই আমি সালমান খানকে ফোন করেছিলাম। এইচআইভিতে আক্রান্ত হয়ে ক্লাইম্যাক্সে সালমানের মৃত্যু, স্পষ্টতই তার ভক্তরা খুশি ছিলেন না। কিন্তু সেই বার্তা পৌঁছে গেল গোটা দেশে। 

 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর