১৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:২১

ওর মধ্যে এখনই স্টারডম দেখতে পাই: ছেলে প্রসঙ্গে পরীমণি

অনলাইন ডেস্ক

ওর মধ্যে এখনই স্টারডম দেখতে পাই: ছেলে প্রসঙ্গে পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি নিজেই তার দুই বছর বয়সী পুত্র শাহীম মুহাম্মদ পুণ্যর মাঝে এখনই খুঁজে পান স্টারডম। যারই প্রেক্ষিতে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে সামাজিকমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন এই অভিনেত্রী।

শেয়ার করা ভিডিওটিতে দেখা গেছে, গাড়ির জানালা দিয়ে একঝাঁক পথশিশুদের উদ্দেশ্য করে হাত নাড়াচ্ছেন ছোট্ট পুণ্য। শুধু তাই নয়, এই সময় সকলের উদ্দেশে তাকে উড়ন্ত চুম্বন প্রদর্শন করতে দেখা যায়। যেন কোন এক সুপারস্টার তার ভক্তদের উদ্দেশে উড়ন্ত চুম্বন ছুড়ে দিচ্ছেন।

সেই পোস্টের ক্যাপশনে পরীমণি লেখেন, আমি ওর মধ্যে এখনই একটা স্টারডম দেখতে পাই। ভীষণ রকম লিডারশীপ ব্যাপারটাও তার মধ্যে আছে। খুব সহজে সবার সঙ্গে মিশে যাওয়ার একটা দারুণ গুণ তার এই ছোট্ট থেকেই হচ্ছে। সবার ভালোবাসা কেড়ে নেয় সে কীভাবে যেন! আমি শুধু মুগ্ধ হয়ে দেখি। দেখতেই থাকি! একজন মানবিক মানুষ হয়ে জগতে পুণ্যের আলো ছড়াও বাজান আমার। দোয়া।

২০২১ সালে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’র সেটে শরিফুল রাজ ও পরীমণির পরিচয় ও প্রেম। পরবর্তীতে সেই বছর তাদের প্রেম গড়ায় পরিণয়ে। অতঃপর তাদের ঘর আলো করে ২০২২ সালের ১০ আগস্ট জন্ম হয় পুণ্যর। চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকে ছেলেকে একাই সামলাচ্ছেন পরীমণি।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর