১৩ নভেম্বর, ২০২০ ২৩:৪৫

নিহত এএসপি শিপনের পরিবারের পাশে...

মো. খোরশেদ আলম

নিহত এএসপি শিপনের পরিবারের পাশে...

ঢাকার আদাবরের মাইন্ড এইড হাসপাতালে চিকিৎসা সেবা নিতে যাওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ ও কর্মচারীদের নির্মমতার শিকার, নির্মমভাবে হত্যা করা হয় আমাদের পুলিশ পরিবারের সদস্য, সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি), আনিসুল করিম শিপনকে।

৩১ বিসিএস ক্যাডারের মেধাবী এই কর্মকর্তাকেই শুধু হত্যা করেনি ঘাতকের দল পৈশাচিকভাবে। একটা পরিবারের সুখ শান্তিও খুন করেছে।

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছে নিহত আনিসুল করিম শিপনের পরিবারের ও কবরের পাশে। পবিত্র শুক্রবারে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় ও শোকসন্তপ্ত পরিবারের পাশে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কমিশনার লুৎফুল কবির পিপিএম (সেবা) মহোদয়।

বাংলাদেশ পুলিশের জীবন্ত কিংবদন্তী, ঢাকা রেঞ্জের ডিআইজি, জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) উপস্থিত থেকে নিহত পুলিশ কর্মকর্তা, আমাদের সহকর্মী শিপনের পরিবারকে আশ্বস্ত করেছেন, যেকোনো প্রয়োজনে পুলিশ বাহিনী সবসময়ই এই পরিবারের পাশে আছে। 

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাবেক দুই দুই বারের সফল সাধারণ সম্পাদক এবং বর্তমান সহ-সভাপতি হিসেবে সবসময়ই পুলিশ সার্ভিসের কর্মকর্তাদের বিপদে পাশে থেকেছেন স্যার।

ঢাকা রেঞ্জের চৌকস ও মেধাবী কর্মকর্তা, অতিরিক্ত ডিআইজি জনাব মো. আসাদুজ্জামান বিপিএম (বার) মহোদয় ও নিহত শিপনের পরিবারের পাশে সহমর্মিতা জ্ঞাপন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের মেধাবী কর্মকর্তা জিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আজাদ মিয়া মহোদয়।

বাংলাদেশ পুলিশের আইজিপি, শ্রদ্ধেয় ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয় অবগত আছেন এই নির্মমতার শিকার পুলিশ সদস্যের পরিবারের প্রতি। শিপনের শিক্ষিত স্ত্রীর জন্য একটা ভালো চাকরির ব্যবস্থা করা হবে যেন নিহত শিপনের পরিবার ও তার অবুঝ বাচ্চার ভবিষ্যৎ নিয়ে আগামী দিনে কোনো সমস্যা না হয়। বাংলাদেশ পুলিশ বাহিনী শিপনের পরিবারের সুখেদুঃখে, প্রয়োজনে সবসময়ই পাশে থাকবে। আমাদের পুলিশ পরিবারের অভিভাবক, শ্রদ্ধেয় আইজিপি মহোদয় বিষয়টা নিজে তদারকি করছেন।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ৪- এর অধিনায়ক মোজাম্মেল হক স্যার, বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সম্মানিত সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ জায়েদুল আলম,পিপিএম (বার) মহোদয়, নরসিংদী জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার) পিপিএম মহোদয়, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, গাজীপুর জেলা পুলিশ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ এবং শিপনের ব্যাচমেটসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং সহকর্মী, পুলিশ বাহিনীর বিভিন্ন সদস্যবৃন্দসহ আজ শিপনের কবরের পাশে ফুলেল শ্রদ্ধা নিবেদন, স্মরণ ও দোয়ার আবেদন মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের নিকট।

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক, ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি জনাব মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয় ইতিপূর্বে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে শোকসন্তপ্ত পরিবারের পাশে দাঁড়ান। সার্বিক খোঁজখবর নেন।

বাংলাদেশ পুলিশ বাহিনীর অপূরণীয় ক্ষতি শিপনের মতো মেধাবী কর্মকর্তাকে হারিয়ে। আমাদের ঢাকা রেঞ্জের অভিভাবক, ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয় আইজিপি মহোদয়ের নির্দেশনা অনুযায়ী নিশ্চিত করে যাচ্ছেন যেন ভুক্তভোগী শিপনের পরিবার দ্রুত ন্যায়বিচার পায় এই নির্মম হত্যাকাণ্ডের।

মহান আল্লাহ রাব্বুল আল-আমিন তাকে জান্নাতুল ফেরদাউস দান করুন।

লেখক : অতিরিক্ত পুলিশ সুপার, নারায়ণগঞ্জ জেলা

(ফেসবুক থেকে সংগৃহীত)

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর