১৭ ফেব্রুয়ারি, ২০২২ ১৮:০২

মান্নাকে প্রথম ও শেষ দেখার স্মতিচারণ করলেন নিরব

অনলাইন ডেস্ক

মান্নাকে প্রথম ও শেষ দেখার স্মতিচারণ করলেন নিরব

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক মান্নার আজ ১৪তম মৃত্যুবার্ষিকী। ২০০৮ সালের এই দিনে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে মিলাদ মাহফিল ও দোয়া এবং ভক্তরা নানা আয়োজনে তাকে স্মরণ করছে। তারকারাও মান্নাকে নিয়ে স্মৃতিচারণ করছেন। জনপ্রিয় মডেল ও চিত্রনায়ক নিরব হোসেনও মান্নাকে প্রথম দেখা ও শেষ দেখার স্মৃতিচারণ করলেন।

নিরব ফেসবুকে লিখেছেন, “সালটা ২০০৮। ওয়ান্ডারল্যান্ডের গল্প এটি। মান্না ভাই আর নিপুণ সেখানে একটি ছবির শুটিং করছিলেন। আমি আর প্রভা সেখানে ম্যাগাজিন আনন্দআলোর ফটোশুট করছিলাম। হঠাৎ ক্যামেরাম্যান এসে বললেন, মান্না ভাই আপনাকে ডাকছে।”

“মান্না ভাই তখন তুমুল জনপ্রিয় নায়ক। আমি তখন টিভি মিডিয়াতে কাজ করছি। সেই আমাকেই ডাকছেন মান্না ভাই। বিষয়টি আমার দারুণ লাগলো। নিজের কাজটা শেষ করে মান্না ভাইয়ের কাছে যাই। তিনি দেখা করার সঙ্গে সঙ্গে তার প্রথম কথা ছিলো নিরব তুমি সিনেমা করো না কেন? আমি বললাম, ভাই করবো। তিনি বললেন, শুধু করবো করবো না বলে এখনই শুরু করে দাও। মান্না ভাইয়ের সঙ্গে ওইটাই আমার প্রথম এবং শেষ দেখা। এর ১৫-১৬ দিন পরই অকাল বিদায় নেন তিনি।”

“মান্না ভাইয়ের সঙ্গে সেদিন ১০ মিনিটের মতো আলাপে ফিল করেছিলাম সিনেমার জন্য কতটা অন্তপ্রাণ ছিলেন তিনি। কতটা মনেপ্রাণে চাইতেন সিনেমার উন্নয়ন, নতুনরা কাজে আসুক ও সিনেমা ইন্ডাস্ট্রি সমৃদ্ধ হোক। ফিল্ম ইন্ডাস্ট্রি তার অকাল প্রয়াণে কতটা ক্ষতির মুখে পড়েছে তা ফিল্মের প্রতিটি মানুষই হয়তো অনুভব করে থাকেন।”

“আজ গণমানুষের এই নায়কের ১৪তম মৃত্যুবার্ষিকী। দিনটিতে গভীরভাবে স্মরণ করছি তাকে। যেখানেই থাকুন ভালো থাকুন মান্না ভাই।”

(ফেসবুক থেকে সংগৃহীত)

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর