২১ এপ্রিল, ২০২২ ১৫:৪০

ব্যবস্থা গ্রহণ না করলে ভবিষ্যতে এ ঘটনার পুনরাবৃত্তি ঘটতে পারে : নবীউল্লাহ নবী

অনলাইন প্রতিবেদক

ব্যবস্থা গ্রহণ না করলে ভবিষ্যতে এ ঘটনার পুনরাবৃত্তি ঘটতে পারে : নবীউল্লাহ নবী

বিএনপি নেতা নবীউল্লাহ নবী (ফাইল ছবি)

গত ১৭ই এপ্রিল ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আওতাধীন ৭০টি ওয়ার্ড কমিটি অনুমোদন দেওয়া হয়। দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু এসব কমিটির অনুমোদন দেন। তবে এ ঘোষণাকে উপেক্ষা করে ‘উপরের কথিত নির্দেশের কথা’ বলে দক্ষিণের কয়েকটি ওয়ার্ডে পাল্টা কমিটির ঘোষণা দিয়ে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগ পাওয়া গেছে। বিষয়টির তীব্র নিন্দাসহ প্রতিবাদ জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী। 

বুধবার এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, “ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ওয়ার্ড কমিটি ঘোষণার পর সেখানে পাল্টা কমিটি ঘোষণা অত্যন্ত দুঃখজনক ব্যাপার। যেখানে তারেক রহমানের নির্দেশনা মোতাবেক ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক ও সদস্য সচিবের মাধ্যমে প্রতিটি ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়েছে- সেখানে বর্তমান কমিটিকে উপেক্ষা করে উপরের নির্দেশের কথা বলে যাত্রাবাড়ী ও ডেমরার ওয়ার্ডগুলোতে পাল্টা কমিটি দেওয়া হয়েছে। ‘উপরের নির্দেশ’ বলতে তারেক রহমান ব্যতীত আর কে হতে পারেন তা আমার বোধগম্য নয়।”
 
বিষয়টি বিভ্রান্তিমূলক জানিয়ে নবীউল্লাহ নবী আরও লিখেছেন, ‘যিনি তার ফেসবুক আইডি ব্যবহার করে নেতাকর্মীদের মাঝে পাল্টা কমিটি দিয়ে এরকম বিভ্রান্তি ছড়াচ্ছেন তার পরিচয় আমি আপনাদের মাঝে তুলে ধরছি। তিনি হলেন যাত্রাবাড়ী থানা যুবদলের সাবেক সভাপতি ও মহানগর দক্ষিণ বিএনপির সদস্য মো. আলমগীর হোসেন। এ বিষয়ে যদি এখনোই ব্যবস্থা গ্রহণ করা না হয়, তাহলে ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটতে পারে।’

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর