রবিবার, ২৩ জুন, ২০১৩ ০০:০০ টা

গাঁটছড়া বাঁধলেন তামিম-আয়েশা

গাঁটছড়া বাঁধলেন তামিম-আয়েশা

লাল, নীল, হলুদ আলোর ঝলকানিতে যেন জেগে উঠেছে পুরো চট্টগ্রাম। বাংলাদেশের অন্যতম সেরা ক্রিকেটার তামিম ইকবালের বিয়ে। চট্টগ্রামের ছেলে। না জেগে ওঠার কোনো কারণ নেই। এক সপ্তাহ ধরেই চট্টগ্রামসহ পুরো দেশের 'টক অব দ্য সাবজেক্ট' তামিমের বিয়ে। দীর্ঘ এক দশকের প্রেমিকা আয়েশা সিদ্দিকার সঙ্গে গতকাল গাঁটছড়া বেঁধেছেন এই ড্যাসিং ক্রিকেটার। বিয়ে করেছেন। শুরু করেছেন জীবনের দ্বিতীয় ইনিংস। হৃদয় ভেঙেছেন দেশের লাখ লাখ তরুণীর। চূর্ণবিচূর্ণ করেছেন তাদের স্বপ্ন। তবে পূরণ করেছেন নিজের স্বপ্ন। বাংলাদেশের ক্রীড়াঙ্গনে কোনো বিয়েই এতটা আলোচিত হয়নি। বিয়ে করেছেন চাচা আকরাম খান, ভাই নাফিস ইকবাল, মিনহাজুল আবেদীন নান্নু, খালেদ মাহমুদ সুজন, খালেদ মাসুদ পাইলট, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান। শুধু সাকিবের বিয়ে নিয়ে তোলপাড় ছিল পুরো দেশ। কিন্তু তামিমের বিয়ে পেছনে ফেলেছে সবগুলোকে। বিয়ের অনুষ্ঠান তামিমের বাড়ি থেকে মাত্র ২০০ গজ দূরে চট্টগ্রাম ক্লাব টেনিস কমপ্লেঙ্।ে সেখানেই বিয়ে অনুষ্ঠিত হয়েছে গতকাল। চট্টগ্রামের ইতিহাসের সবচেয়ে বর্ণাঢ্য বিয়ে উপলক্ষে উপস্থিত ছিলেন

গায়ে হলুদ অনুষ্ঠান : ঘড়ির কাঁটায় তখন রাত পৌনে ১০টা। চট্টগ্রাম টেনিস কমপ্লেঙ্রে জায়ান্ট স্ত্রিনে বার বার ভেসে উঠছিল আন্তর্জাতিক ম্যাচে তামিমের বোল্ড হওয়ার দৃশ্য। শিকারি বোলার আয়েশা ছিদ্দিকা! এমন অদ্ভুত চিত্রনাট্য শেষ হতে না হতেই কয়েক মিনিটের ব্যবধানে অনুষ্ঠানস্থলে হাজির হন তামিম-আয়েশা। তামিমের পরনে ছিল মেরুন রঙের পাঞ্জাবি, কালো পাজামা। আয়েশা এসেছেন চিরায়ত বাঙালি বধূর রূপ ধারণ করে। আয়েশার গায়ে হলুদের শাড়িজুড়ে লাল-সবুজ আর হলুদের মিশ্রণ। তামিম-আয়েশার গায়ে হলুদ অনুষ্ঠানে এসে অনুষ্ঠানকে আরও প্রাণবন্ত করে তোলেন জাতীয় দলের নির্বাচক কমিটির সাবেক প্রধান ফারুক আহমেদ, ধারাভাষ্যকার আতাহার আলী খান, ক্রিকেটার মিনহাজুল আবেদিন নান্নু, খালেদ মাসুদ পাইলট, হাবিবুল বাশার সুমন, আফতাব আহমেদ।

নাজিম উদ্দিনরা। ইন্ডিয়ান 'আইডল' সাদাব শাবরী ও তৌসি শাবরীর গানের পাশাপাশি গায়ে হলুদের অনুষ্ঠানকে মাতিয়ে রাখেন ভারত থেকে আসা 'ডিজে' পার্টি। এ সময় উপস্থিত মেহমানদের বেশির ভাগ গান ও ডিজে নাচের তালে তালে নেচে আনন্দ উপভোগ করেন।

 

 

সর্বশেষ খবর